Priyanka Chopra

হনুমান এসে সপাটে চড় মারে প্রিয়ঙ্কা চোপড়াকে

অভিনেত্রী নিজেই ফাঁস করেছিলেন এ কথা।

Advertisement

নিজস্ব প্রতিবেদন

কলকাতা শেষ আপডেট: ১৮ জানুয়ারি ২০২১ ১৪:৫৬
Share:

প্রিয়ঙ্কা চোপড়া।

হনুমানের চড় খেয়েছিলেন প্রিয়ঙ্কা চোপড়া!

Advertisement

না না গল্প নয়। কোনও ছবির দৃশ্যও নয়! বাস্তবেই ঘটেছিল এমনটা। বলিউড, হলিউড কাঁপানো বিশ্ব সুন্দরীকে শেষমেশ একটা হনুমান এসে গালে বসিয়েছিল সপাটে চড়!

ভাবছেন নির্ঘাত প্রিয়ঙ্কার নিন্দুকেরা এই গল্প রটিয়েছেন। উঁহু, অভিনেত্রী নিজেই ফাঁস করেছিলেন ‘ব্লাস্ট ফ্রম দ্য পাস্ট’। ২০১৬ সালে কপিল শর্মার চ্যাট শো-তে এসে সকলের সামনেই নিজের সঙ্গে ঘটে যাওয়া এই অদ্ভুত ঘটনার কথা বলেছিলেন প্রিয়ঙ্কা।

Advertisement

প্রিয়ঙ্কা জানান, তখন তিনি তৃতীয় শ্রেণিতে পড়েন। স্কুলের মাঠে গাছের ডালে একটা হনুমানকে নিজের গা পরিষ্কার করতে দেখে খুব হেসেছিলেন তিনি। তাঁর হাসিতেই বোধ হয় ক্ষুণ্ণ হয়েছিলেন হনু বাবাজি। ব্যাস! গাছের ডাল থেকে সোজা নেমে এসে প্রিয়ঙ্কার গালে বসিয়ে গিয়েছিলেন ৫ আঙুলের ছাপ!

এর পর হাসতে হাসতে প্রিয়ঙ্কা বলেন, “হনুমানটা নীচে এল, আমাকে চড় মারল, চলে গেল। এ ভাবে হনুমানের থেকে চড় খেয়েছিলাম আমি”। অভিনেত্রীর ছোটবেলার এই কিসসা শুনে হাসি ধরে রাখতে পারেনি সেখানে উপস্থিত দর্শক। এমনকি হোস্ট কপিল শর্মাও হেসে লুটোপুটি খেয়েছেন। জানান, তাঁকেও একবার হনুমান কামড়ে দিয়েছিল।

কপিল শর্মার শো-তে একাধিক বার অতিথি হয়ে এসেছেন প্রিয়ঙ্কা। কৌতুকে কপিলকে যে একমাত্র তিনিই টক্কর দিতে পারেন, সে কথা স্বীকার করেন কমেডিয়ান নিজেই। সে বারও নিজের কথা দিয়ে কপিলকে রীতিমত নাজেহাল করে তুলেছিলেন নিক-পত্নী।

আরও পড়ুন: পরপুরুষের মধ্যে নিজের স্বামীকে দেখে সব ‘সীমা পার’ করতে চাইছেন রাখি

টাইপকাস্ট হওয়ার চাইতেও কাস্ট না হওয়ার ভয় বেশি পঙ্কজ ত্রিপাঠীর​

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন