×

আনন্দবাজার পত্রিকা

Advertisement

১৮ মে ২০২১ ই-পেপার

পরপুরুষের মধ্যে নিজের স্বামীকে দেখে সব ‘সীমা পার’ করতে চাইছেন রাখি

নিজস্ব প্রতিবেদন
কলকাতা ১৮ জানুয়ারি ২০২১ ১৪:৩৬
রাখি সবন্ত।

রাখি সবন্ত।

‘বিগ বস’-এর বাড়ির ঘেরাটোপে অদ্ভুত টানাপড়েনে ভুগছেন রাখি সবন্ত। বিয়ে করেও নিজেকে বিবাহিত মনে করতে পারছেন না তিনি। মনকে বেঁধে রাখতে চাইলেও, সে ছুটে যাচ্ছে বিবাহিত অভিনব শুক্লের দিকে। অভিনবের স্ত্রী রুবিনা দিলায়কও এই মুহূর্তে তাঁর সঙ্গেই রয়েছেন ‘বিগ বস’-এর বাড়িতে। কিন্তু এ সব নিয়ে বিন্দু বিসর্গ ভাবিত নন রাখি।

সব বাধানিষেধ উড়িয়ে অভিনবের প্রতি নিজের ভালবাসা প্রকাশ করতে বেপরোয়া রাখি। কারণ, অভিনবের মধ্যেই নিজের স্বামীকে দেখেন তিনি। ‘উইকেন্ড কা বার’ এপিসোডে রাখি বললেন, “ওদের (অভিনব-রুবিনা) সম্পর্কটা দেখেই আমার নিজের সম্পর্কের কথা মনে পড়ে। রুবিনার স্বামীর মধ্যেই আমি নিজের স্বামীকে দেখি। এখনও পর্যন্ত আমি অনেক কিছু সহ্য করেছি। এ বার আমি সব সীমা অতিক্রম করে অভিনবের কাছাকাছি আসব।”

‘বিগ বস’-এ প্রবেশ করার পর থেকেই অভিনবের ঘনিষ্ঠ হওয়ার নানা সুযোগ খুঁজেছেন রাখি। কিছুদিন আগে অভিনবের কাছে শাড়ি পরিয়ে দেওয়ারও আবদার রেখেছিলেন রাখি। প্রথমে রাজি না হলেও পরে রাখির ইচ্ছেপূরণ করতে বাধ্য হন অভিনব।

Advertisement

রুবিনা এবং অভিনবের দাম্পত্য ভাঙনের মুখে। একে অপরকে ডিভোর্স দেওয়ার কথাও ভাবছিলেন তাঁরা। কিন্তু ‘বিগ বস’-এর বাড়ির চার দেওয়ালে একসঙ্গে থেকে নতুন মোড় নিচ্ছে তাঁদের সম্পর্ক। তৃতীয় ব্যক্তির আগমনে তাই চিন্তিত রুবিনা-অভিনবপ্রেমীরা।

অন্য দিকে, রাখির স্বামী রিতেশ জানিয়েছিলেন, ‘বিগ বস’-এ এসে নিজের পরিচয় প্রকাশ্যে আনতে চান তিনি। কিন্তু পরপুরুষের প্রতি স্ত্রীয়ের এই অমোঘ আকর্ষণ দেখেও কি নিজের সিদ্ধান্তে অনড় থাকবেন তিনি? এখন সেটাই দেখার।

আরও পড়ুন: টাইপকাস্ট হওয়ার চাইতেও কাস্ট না হওয়ার ভয় বেশি পঙ্কজ ত্রিপাঠীর

আরও পড়ুন: থালাইভার দল ছেড়ে অন্য দলে যোগ দেওয়ার অনুমতি দিল টিম রজনী

Advertisement