Priyanka Chopra

আগের সম্পর্কে সারা ক্ষণ কাঁদতেন প্রিয়ঙ্কা! ‘কোয়ান্টিকো’র পরই তাঁকে ‘উদ্ধার’ করেন নিক

দু’মাস ডেট করার পর ২০১৮ সালের জুলাই মাসে প্রিয়ঙ্কাকে প্রেমপ্রস্তাব দেন নিক। ওই বছরই ডিসেম্বর মাসে তাঁরা বিয়ে করেন রাজস্থানের জোধপুরে। কন্যা মালতীকে নিয়ে এখন তাঁদের সুখের সংসার।

Advertisement

আনন্দবাজার অনলাইন ডেস্ক

মুম্বই শেষ আপডেট: ১১ মে ২০২৩ ১৫:২১
Share:

দুই দশকের কেরিয়ারে প্রিয়ঙ্কার সঙ্গে নাম জড়িয়েছে বলিউডের অনেক নায়কের। ছবি: সংগৃহীত।

ব্যক্তিগত জীবন সম্পর্কে একের পর এক গোপন কথা ফাঁস করে চলেছেন প্রিয়ঙ্কা চোপড়া। হলিউডের পপ তারকা নিক জোনাসের সঙ্গে সম্পর্কে আসার আগে বলিউডে একাধিক নায়কের সঙ্গে সম্পর্ক হয়েছিল অভিনেত্রীর, নিজমুখেই তা কবুল করেছেন তিনি। সম্প্রতি এক নতুন পডকাস্ট শোয়ে জানালেন, প্রথম হলিউড সিরিজ় ‘কোয়ান্টিকো’র শুটিং করার সময় এক জনের সঙ্গে সম্পর্কে ছিলেন। সেই সম্পর্কে যদিও সুখী ছিলেন না ‘দেশি গার্ল’। ‘কোয়ান্টিকো’র সহকর্মীরা তাঁর প্রাক্তন প্রেমিককে নিয়ে বেশ বিরক্তই ছিলেন, কারণ প্রিয়ঙ্কা নাকি সব সময়ই কাঁদতেন!

Advertisement

দুই দশকের কেরিয়ারে প্রিয়ঙ্কার সঙ্গে নাম জড়িয়েছে বলিউডের অনেক নায়কের। সেই তালিকায় শাহিদ কপূর থেকে শুরু করে হরমন বাওয়েজা, এমনকি, শাহরুখ খানেরও নাম রয়েছে। যদিও প্রিয়ঙ্কা কোনও সম্পর্কের কথাই স্বীকার করেননি।

তেমনই তাঁর স্বামী নিক জোনাসও প্রিয়ঙ্কার সঙ্গে প্রেমের সম্পর্কে জড়িয়ে পড়ার আগে একাধিক সম্পর্কে ছিলেন। তাঁরা সকলেই খ্যাতনামী।

Advertisement

শেষমেশ নিকের দাদা কেভিন জোনাস ‘কোয়ান্টিকো’ দেখে নিকের কাছে প্রিয়ঙ্কার বিষয়ে মুগ্ধতা প্রকাশ করেন। বলেন, “তোমরা দু’জনে প্রেম করলে সুখী হবে।”

প্রিয়ঙ্কার চেয়ে দশ বছরের ছোট নিক টুইটারে সরাসরি প্রিয়ঙ্কার ফোন নম্বর চেয়েছিলেন। প্রিয়ঙ্কা গুগলে খুঁজে দেখেন নিকের নাম। নিকের মিউজিক ভিডিয়ো দেখার পর তিনি স্থির করেন, নম্বর দেবেন তাঁকে। তাঁর সঙ্গে ডেটে যেতেও রাজি হন প্রিয়ঙ্কা।

নিক সরাসরি তাঁকে ডেটে যাওয়ার প্রস্তাব দিয়েছিলেন। তাঁর কথায়, “নিক বলেছিল, আমাদের দেখা করা উচিত।”

নিকের সঙ্গে সম্পর্কে যাওয়ার আগে যে সব অভিনেতার সঙ্গে তিনি কাজ করেছেন, তাঁদের সঙ্গে প্রায়ই তিনি ডেটে যেতেন বলে জানান প্রিয়ঙ্কা।

দু’মাস ডেট করার পর ২০১৮ সালের জুলাই মাসে প্রিয়ঙ্কাকে প্রেমপ্রস্তাব দেন নিক। ওই বছরই ডিসেম্বর মাসে তাঁরা বিয়ে করেন রাজস্থানের জোধপুরে। শিশুকন্যা মালতীকে নিয়ে এখন তাঁদের সুখের সংসার।

নিকের জীবনে এর আগে এসেছিলেন সেলেনা গোমেজ, কেট হাডসনের মতো আরও অনেকে।

একটি সাক্ষাৎকারে প্রিয়ঙ্কা বলেন, “কাদের সঙ্গে নিক ডেট করেছে আগে, তা নিয়ে আমার কোনও মাথাব্যথা নেই। আমরা ভবিষ্যৎ নিয়ে কথা বলি। বই কখনও পিছনের অধ্যায় থেকে পড়া যায় না। আমি বিশ্বাস করি, জীবনের অধ্যায়ে এগিয়ে যেতে হয়।”

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন