‘বাজিরাও মস্তানি’র প্রথম কাস্ট কে?

আর মাত্র কয়েকটা দিন। তার পরই বক্স অফিসে ‘দিলওয়ালে’র সঙ্গে টক্কর দেবে ‘বাজিরাও মস্তানি’। জানেন কি এই ছবির জন্য প্রথম কার সঙ্গে কথা বলেছিলেন পরিচালক সঞ্জয় লীলা বনশালি? তিনি হলেন প্রিয়ঙ্কা চোপড়া। আর এ তথ্য শেয়ার করেছেন প্রিয়ঙ্কা নিজেই।

Advertisement

সংবাদ সংস্থা

শেষ আপডেট: ৩০ নভেম্বর ২০১৫ ১৭:৫৪
Share:

আর মাত্র কয়েকটা দিন। তার পরই বক্স অফিসে ‘দিলওয়ালে’র সঙ্গে টক্কর দেবে ‘বাজিরাও মস্তানি’। জানেন কি এই ছবির জন্য প্রথম কার সঙ্গে কথা বলেছিলেন পরিচালক সঞ্জয় লীলা বনশালি? তিনি হলেন প্রিয়ঙ্কা চোপড়া। আর এ তথ্য শেয়ার করেছেন প্রিয়ঙ্কা নিজেই। ছবির প্রচারে গিয়ে তিনি জানিয়েছেন, ‘‘যখন আমি মেরি কমের শুটিং করছিলাম তখনই সঞ্জয় স্যার আমাকে কাশীবাঈয়ের চরিত্রটা অফার করেছিলেন। আমি এই ছবির প্রথম কাস্ট।’’

Advertisement

জনপ্রিয় সিরিয়াল কোয়ান্টিকোর শুটিং শুরুর আগেই এ ছবির কাজ শেষ করেছিলেন নায়িকা। কেরিয়ারে বেশিরভাগই ‘স্ট্রং ক্যারেক্টার’এ প্রিয়ঙ্কাকে দেখেছেন দর্শক। এই প্রথম একটু অন্য ধরনের চরিত্রে দেখা যাবে তাঁকে।

কিন্তু ‘দিলওয়ালে’র সঙ্গে টক্করে কি জিতবে ‘বাজিরাও মস্তানি’? প্রিয়ঙ্কার কথায়, ‘‘দু’টো আলাদা ধরনের ছবি। আমার মনে হয় না কোনও প্রতিযোগিতা রয়েছে। আর বাজিরাওয়ের আলাদা করে কোনও প্রচারের প্রয়োজন নেই। ছবি নিজেই নিজের কথা বলবে।’’

Advertisement

পড়ুন, ‘বাজিরাও মস্তানি’-তে কাজ করার কথা ছিল আমার, বলছেন ঐশ্বর্যা

‘বাজিরাও মস্তানি’ থেকে কেন বাদ গেলেন সলমন?

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন