Entertainment News

বিদেশি সুইমিং পুলে উষ্ণতা ছড়ালেন ‘দেশি গার্ল’ প্রিয়ঙ্কা

রোদ ঝলমলে লস অ্যাঞ্জেলস-এর একটি সুইমিং পুলে সাঁতার কাটার একটি ছবি শেয়ার করেছেন ‘দেশি গার্ল’। ছবিটিতে তাঁকে খুব বেশি দেখা যাচ্ছে না। তবে নীল জলে ডান হাত ছড়িয়ে নায়িকার কালো সুইমস্যুট পরা এমন ছবি নায়িকার ভিন্ন মুডের কথাই জানান দিচ্ছে।

Advertisement

নিজস্ব প্রতিবেদন

শেষ আপডেট: ২৯ সেপ্টেম্বর ২০১৭ ১৪:৩৬
Share:

ভিন্ন মুডে প্রিয়ঙ্কা। ছবি: প্রিয়ঙ্কা চোপড়ার ইনস্টাগ্রাম পেজের সৌজন্যে।

তাঁর রূপে ও গুণে মুগ্ধ ব্যক্তির সংখ্যা অসংখ্য। হলিউড ও বলিউডে সমান তালে কাজ করে যাওয়া প্রিয়ঙ্কা চোপড়া সব সময়ই সোশ্যাল মিডিয়াতে অসম্ভব অ্যাকটিভ। কয়েকদিন আগেই নিউ ইয়র্কে ‘গ্লোবাল সিটিজেন অ্যাওয়ার্ড’-এর মঞ্চে সঞ্চালনার কাজে দেখা গিয়েছিল প্রিয়ঙ্কাকে। সাতের দশকের ফ্লোরার প্রিন্টের ড্রেস ও বুটে নজর কেড়েছিলেন অভিনেত্রী। এ বার আরও এক ধাপ এগিয়ে একটু অন্য ধরনের একটি ছবি পোস্ট করলেন নায়িকা।

Advertisement

আরও পড়ুন, গাড়ি দুর্ঘটনার কবলে বিদ্যা বালন

আরও পড়ুন, মহাষ্টমীর রাতে কেমন সেজেছিলেন কাজল, দেখুন ভিডিও

Advertisement

রোদ ঝলমলে লস অ্যাঞ্জেলস-এর একটি সুইমিং পুলে সাঁতার কাটার একটি ছবি শেয়ার করেছেন ‘দেশি গার্ল’। ছবিটিতে তাঁকে খুব বেশি দেখা যাচ্ছে না। তবে নীল জলে ডান হাত ছড়িয়ে নায়িকার কালো সুইমস্যুট পরা এমন ছবি নায়িকার ভিন্ন মুডের কথাই জানান দিচ্ছে। ক্যাপশনে প্রিয়ঙ্কা লিখেছেন, ‘‘… নিস্তব্ধতা এবং আমি…।’’

❤️

❤️

নিস্তব্ধতার খোঁজে বিদেশি সুইমিং পুলের জলে ‘দেশি গার্ল’-এর এমন ছবি নিঃসন্দেহে জলের উষ্ণতা বাড়িয়ে তুলেছে। সোশ্যাল সাইটে প্রিয়ঙ্কার এমন ছবিতে মুগ্ধ তাঁর ভক্তরাও। ছবিটিতেও লাইক ও কমেন্টের বন্যা বয়ে গিয়েছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন