Entertainment News

এনগেজমেন্ট নয়, অন্য কারণে ‘ভারত’ ছাড়লেন প্রিয়ঙ্কা?

শোনা যাচ্ছে, ‘কোয়ান্টিকো’, ‘বেওয়াচ’-এর পর এ বার নাকি পরের হলিউড প্রজেক্টে সই করেছেন প্রিয়ঙ্কা।

Advertisement

নিজস্ব প্রতিবেদন

শেষ আপডেট: ৩১ জুলাই ২০১৮ ১৭:৪৬
Share:

প্রিয়ঙ্কা চোপড়া।

দীর্ঘদিন পরে বলিউডে প্রিয়ঙ্কা চোপড়ার কামব্যাকের একটা সম্ভবনা তৈরি হয়েছিল। শোনা গিয়েছিল, সলমন খানের ‘ভারত’-এ নাকি দেখা যাবে তাঁকে। তবে দিন কয়েক আগে সোশ্যাল মিডিয়ায় সে সম্ভবনা উড়িয়ে দিয়েছেন আলি আব্বাস জাফর।

Advertisement

আলির টুইট থেকে জানা যায়, ‘ভারত’-এর মতো বিগ বাজেটের প্রজেক্ট ছেড়ে দিয়েছেন প্রিয়ঙ্কা। যদিও তার কারণ আলি স্পষ্ট করেননি। শুধু জানিয়েছিলেন, বিশেষ কোনও কারণে এই প্রজেক্ট থেকে নিজেকে সরিয়ে নিয়েছেন পিগি চপস। তা শুনে বলি মহলের একটা বড় অংশ ধরে নিয়েছিলেন, হয়তো নিক জোনাসের সঙ্গে এনগেজমেন্ট করবেন নায়িকা। তবে এখন শোনা যাচ্ছে, এনগেজমেন্ট নয়, অন্য এক বিশেষ কারণে নাকি প্রিয়ঙ্কা ‘ভারত’ ছেড়েছেন।

শোনা যাচ্ছে, ‘কোয়ান্টিকো’, ‘বেওয়াচ’-এর পর এ বার নাকি পরের হলিউড প্রজেক্টে সই করেছেন প্রিয়ঙ্কা। এ বার নাকি ক্রিস প্র্যাটের সঙ্গে জুটি বাঁধবেন তিনি। ‘জুরাসিক ওয়ার্ল্ড’, ‘দ্য গার্ডিয়ান অফ দ্য গ্যালাক্সি’-এর মতো ছবিতে ক্রিসের অভিনয় দেখেছেন দর্শক। এ বার তাঁর বিপরীতেই দেখা যাবে প্রিয়ঙ্কাকে। যদিও নতুন এই প্রজেক্ট নিয়ে এখনও পর্যন্ত প্রকাশ্যে কোনও মন্তব্য করেননি প্রিয়ঙ্কা।

Advertisement

আরও পড়ুন, ফের বিয়ে করতে চলেছেন হৃতিক রোশন?


ক্রিস প্র্যাট।

তবে নিকের সঙ্গে প্রিয়ঙ্কার বিয়ের সম্ভবনা উড়িয়ে দিচ্ছে না বলিউড। অনেকেরই মত, এনগেজমেন্ট এবং নতুন হলিউড প্রজেক্ট এই দুই কারণেই সম্ভবত ‘ভারত’ ছাড়লেন প্রিয়ঙ্কা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন