Priyanka Jagga

বিগ বসের ঘরেই মিসক্যারেজ হয়েছিল প্রিয়ঙ্কার!

বিগ বসের ঘর থেকে তাঁর ছিটকে যাওয়াটা একটু ‘অদ্ভূত’ই লেগেছিল দর্শকদের চোখে। এর আগে নমিনেশন ছাড়া বিগ বসের ঘর থেকে আউট হতে দেখা যায়নি কাউকে।

Advertisement

সংবাদ সংস্থা

শেষ আপডেট: ২৭ ডিসেম্বর ২০১৬ ১১:২২
Share:

বিগ বসের ঘর থেকে তাঁর ছিটকে যাওয়াটা একটু ‘অদ্ভূত’ই লেগেছিল দর্শকদের চোখে। এর আগে নমিনেশন ছাড়া বিগ বসের ঘর থেকে আউট হতে দেখা যায়নি কাউকে। কিন্তু কিছুটা চমকে দিয়েই বিগ বস ১০ থেকে বাদ গিয়েছিলেন প্রিয়ঙ্কা জগ্গা। তাও আবার খোদ সলমন খানের হাতেই। কিন্তু হঠাৎ কেন এমন এলিমিনেশন? প্রশ্ন উঠেছিল দর্শকদের মনে।

Advertisement

প্রচন্ড অসুস্থতার কারণেই নাকি নমিনেশন ছাড়াই বিগ বস থেকে বিদায় নিয়েছেন প্রিয়ঙ্কা। সম্প্রতি প্রিয়ঙ্কার ভাই সমীর সংবাদমাধ্যমে জানান, বিগ বস-এ যাওয়ার আগেই নাকি অন্তঃসত্ত্বা ছিলেন তিনি। বিগ বস-এ গিয়ে মিসক্যারেজ হয়ে যাওয়ায় তাঁর শারীরিক অবস্থার অবনতি ঘটে। সমীর আরও লেখেন, ‘‘এই কারণেই বিগ বসের ঘর থেকে বেরিয়ে এসেছেন প্রিয়ঙ্কা।’’

আরও পড়ুন: দঙ্গলে খলনায়ক, মামলার হুমকি জাতীয় কোচের

Advertisement

তবে গল্পের এখানেই ইতি নয়। এই ঘটনা নিয়ে ফেসবুকেও রীতিমতো সরব হন সমীর। তিনি লেখেন, ‘‘শো’র জন্য নিজের বাচ্চাকেও মেরে ফেলল!’’ তাঁর এই মন্তব্যের পরেই প্রশ্ন উঠছে তাহলে কি দুই সন্তানের মা প্রিয়ঙ্কা নিজের শারীরিক অবস্থা জেনেও ঝুঁকি নিয়েছিলেন? শোয়ের স্বার্থে নাকি এর পিছনে রয়েছে অন্য কোনও কারণ? উত্তর মেলেনি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন