priyanka sarkar

ভালবাসার দিনে ‘চিরদিনই তুমি যে আমার’-এ মজে প্রিয়াঙ্কা! কী ইঙ্গিত দিলেন তিনি?

মুখে হাসি, মনে প্রেম, হাতে লাল বেলুন। বেলুনটি আবার হৃদয়-আকৃতির। মন যে আর বাধা মানে না। সে রকমই একটা ইঙ্গিত দিয়ে হাওয়ায় উড়ে গেল বেলুনটি।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

কলকাতা শেষ আপডেট: ১৪ ফেব্রুয়ারি ২০২১ ২১:১৭
Share:

‘চিরদিনই তুমি যে আমার’ ছবির পোস্টার

কালো গাড়ির কাচ নামালেন অভিনেত্রী প্রিয়াঙ্কা সরকার। হাওয়ায় উড়ল চুল। মুখে হাসি, মনে প্রেম, হাতে লাল বেলুন। বেলুনটি আবার হৃদয়-আকৃতির। মন যে আর বাধা মানে না। সে রকমই একটা ইঙ্গিত দিয়ে হাওয়ায় উড়ে গেল বেলুনটি। নিজের মনে হাসতে হাসতে গাড়ির জানলায় মাথা রাখলেন সুন্দরী।

প্রেমের বার্তা এখানেই যথেষ্ট পাওয়া যাচ্ছে। কিন্তু কান খোলা রাখলে বোঝা যাবে, এ ‌যে নির্ঘাত প্রেমে পড়ার উপসর্গ! নেপথ্যে যে গানটি বাজছে তা তো ‘চিরদিনই তুমি যে আমার’ ছবির একটি বিখ্যাত প্রেমের গান! প্রিয়াঙ্কা সরকারের প্রথম ছবি। রাজ চক্রবর্তী পরিচালিত এই ছবির শ্যুটিংয়েই অভিনেতা রাহুল বন্দ্যোপাধ্যায়ের সঙ্গে আলাপ হয়েছিল তাঁর। তার পর দীর্ঘ ৭ বছরের তুমুল প্রেম ও দাম্পত্য জীবন। সেই ছবিটাই তাই রাহুল-প্রিয়াঙ্কা ও তাঁদের অনুরাগীদের কাছে ভীষণ মূল্যবান।

আর এই গান? জিৎ গঙ্গোপাধ্যায়ের সুরে জুন বন্দ্যোপাধ্যায়ের গলায় এই গানে মেতেছিলেন তখনকার বাংলার দর্শকরা। আজও সেই গানে প্রেমে ভাসছেন প্রিয়াঙ্কা। ভিডিয়োর ক্যাপশনে লেখা, ‘ভ্যালেন্টাইন’। রাহুলের কথা মনে পড়ছে তাঁর? নাকি নতুন যে প্রেমে পড়েছেন, এই গানে রাহুলের জায়গা তাঁকে দিয়েছেন প্রিয়াঙ্কা?

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন