priyanka sarkar

Priyanka Sarkar: চার ঘণ্টার অস্ত্রোপচারের পর সুস্থ প্রিয়াঙ্কা, হাসপাতাল থেকে ছাড়া হতে পারে বুধবার

হাসপাতাল সূত্রে খবর, গুরুতর চোট লাগায় চার ঘণ্টা ধরে প্রিয়াঙ্কার পায়ে অস্ত্রোপচার করতে হয়। আপাতত তিনি ভাল আছেন।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

কলকাতা শেষ আপডেট: ০৫ ডিসেম্বর ২০২১ ২০:০৭
Share:

আপাতত সুস্থ প্রিয়াঙ্কা।

বাইকের ধাক্কায় পায়ে গুরুতর চোট পেয়েছেন প্রিয়াঙ্কা সরকার। অভিনেত্রীর পায়ের হাড় ভেঙে দু’টুকরো হয়ে যায়। সেই হাড় জোড়া লাগানোর জন্য শনিবার অস্ত্রোপচার করে তাঁর পায়ে প্লেট বসানো হয়েছে।

হাসপাতাল সূত্রে খবর, গুরুতর চোট লাগায় চার ঘণ্টা ধরে প্রিয়াঙ্কার অস্ত্রোপচার করতে হয়। আপাতত তিনি ভাল আছেন। পায়ের হাড় জোড়া লাগানোর জন্য টাইটানিয়াম প্লেট লাগানো হয়েছে। আগামী দু’দিন তাঁকে হাসপাতালে চিকিৎসকদের নজরদারিতে রাখা হবে। সম্ভবত বুধবার ছেড়ে দেওয়া হবে তাঁকে।

Advertisement

প্রিয়াঙ্কা নিজেও একটি বিবৃতিতে নিজের স্বাস্থ্যের খবর জানিয়েছেন। তিনি লিখেছেন, ‘যাঁরা আমার জন্য প্রার্থনা করেছেন, খোঁজ নিয়েছেন, তাঁদের ধন্যবাদ। গত পরশু রাতে আমি একটি দুর্ঘটনার মুখোমুখি হই। সেই কারণেই গতকাল আমার একটি অস্ত্রোপচার হয়। ঈশ্বরের কৃপায় এবং ভাল চিকিৎসা পেয়ে এখন আমি ভাল আছি। পুরোপুরি সেরে উঠতে সময় লাগবে। সুস্থ হওয়ার প্রক্রিয়ায় আপনারা আমার সঙ্গে থাকবেন বলে আশা করি।’

শুক্রবার রাত সাড়ে ১১টা নাগাদ ‘মহাভারত মার্ডারস’ নামে একটি ওয়েব সিরিজের শ্যুটিংয়ের সময় দুর্ঘটনার মুখোমুখি হন প্রিয়াঙ্কা এবং অর্জুন চক্রবর্তী। এক মত্ত বাইক আরোহীর ধাক্কায় আহত হন তাঁরা। দুই অভিনেতাকে তড়িঘড়ি স্থানীয় হাসপাতালে নিয়ে যাওয়া হয়। এর পর অন্য একটি হাসপাতালে স্থানান্তরিত করা হয়। প্রাথমিক চিকিৎসার পর অর্জুনকে ছেড়ে দেওয়া হলেও প্রিয়াঙ্কার অস্ত্রোপচার করা হয়।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন