Entertainment News

ফের সেরা অভিনেত্রী প্রিয়ঙ্কা, সৌজন্যে ‘অন্দরকাহিনি’

প্রিয়ঙ্কা ছাড়াও সিদ্বার্থ চট্টোপাধ্যায়, সুমিত সমাদ্দার, সায়নী ঘোষ, প্রসূনের মতো শিল্পীর অভিনয় সমৃদ্ধ করেছে এই ছবিকে।  

Advertisement

নিজস্ব সংবাদদাতা

শেষ আপডেট: ০১ সেপ্টেম্বর ২০১৮ ১৫:৫২
Share:

প্রিয়ঙ্কা সরকার। ছবি: প্রিয়ঙ্কার ইনস্টাগ্রাম পেজের সৌজন্যে।

‘অন্দরকাহিনি’ ছবির জন্য ফের সম্মানিত হলেন অভিনেত্রী প্রিয়ঙ্কা সরকার। এ বার তৃতীয় লেকসিটি আন্তর্জাতিক চলচ্চিত্র উত্সবে এল সেরার সম্মান। ওই চলচ্চিত্র উত্সবে ‘অন্দরকাহিনি’র জন্য সেরা অভিনেত্রীর পুরস্কার পেয়েছেন প্রিয়ঙ্কা। পাশাপাশি সেরা পরীক্ষামূলক ছবির শিরোপাও জিতেছে ‘অন্দরকাহিনি’।

Advertisement

অর্ণব মিদ্যা পরিচালিত ‘অন্দরকাহিনি’ ছবির জন্য এর আগে দাদাসাহেব ফালকে ফিল্ম ফেস্টিভ্যালে শ্রেষ্ঠ অভিনেত্রীর পুরস্কার পেয়েছিলেন প্রিয়ঙ্কা। চার নারীর কাহিনিকে এই ছবিতে ফ্রেমবন্দি করেছেন অর্ণব। চারটি চরিত্রে ভিন্ন লুকে অভিনয় করেছেন প্রিয়ঙ্কা।

কিছুদিন আগেই সোশ্যাল মিডিয়ায় প্রিয়ঙ্কা শেয়ার করেছিলেন, ‘‘অর্ণবের সঙ্গে এটা আমার প্রথম কাজ। আমার কাছে খুব গুরুত্বপূর্ণ একটা কাজ। খুব কঠিন সময়ে শুট করেছি এই ছবি। সে সময় ব্যক্তিগত জীবনে যা চলছিল, তাতে অন্দরকাহিনির শুটিং আমার কাছে একটা বাঁচার সুযোগ ছিল, বাঁচার এক্সকিউজ ছিল।’’ প্রিয়ঙ্কা ছাড়াও সিদ্বার্থ চট্টোপাধ্যায়, সুমিত সমাদ্দার, সায়নী ঘোষ, প্রসূনের মতো শিল্পীর অভিনয় সমৃদ্ধ করেছে এই ছবিকে।

Advertisement

আরও পড়ুন, প্রথম চুমু... মুখ খুললেন শ্রীলেখা

(হলিউড, বলিউড বা টলিউড - টিনসেল টাউনের টাটকা বাংলা খবর পড়তে চোখ রাখুন আমাদের বিনোদনের সব খবর বিভাগে।)

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন