পাকিস্তানি ছবিতে অভিনয় করতে চান প্রিয়ঙ্কা

বলিউড, হলিউড কাঁপিয়ে এ বার পাকিস্তান কাঁপাতে আসছেন প্রিয়ঙ্কা চোপড়া। সম্প্রতি পাকিস্তানে গিয়ে ফিল্ম করার ইচ্ছা প্রকাশ করেছেন নায়িকা। তবে তিনি পাকিস্তানের কোনও ফিল্মের প্রস্তাব পেয়েছেন কি না সে বিষয়ে কিছু খোলসা করেননি।

Advertisement

নিজস্ব প্রতিবেদন

শেষ আপডেট: ০৭ জানুয়ারি ২০১৬ ১১:৫৫
Share:

বলিউড, হলিউড কাঁপিয়ে এ বার পাকিস্তান কাঁপাতে আসছেন প্রিয়ঙ্কা চোপড়া। সম্প্রতি পাকিস্তানে গিয়ে ফিল্ম করার ইচ্ছা প্রকাশ করেছেন নায়িকা। তবে তিনি পাকিস্তানের কোনও ফিল্মের প্রস্তাব পেয়েছেন কি না সে বিষয়ে কিছু খোলসা করেননি। শুধু জানিয়েছেন, অভিনয়ের কাজে খুব তাড়াতাড়ি তিনি পাকিস্তানে যেতে চান। সে দেশে গিয়ে পরিচালকের সঙ্গে কথা বলার আগ্রহ প্রকাশ করেছেন তিনি। জানিয়েছেন, একজন অভিনেত্রী হিসেবে তিনি কোনও বাছ-বিচার করবেন না। ফিল্মে তাঁর চরিত্র পছন্দ হলেই তিনি প্রস্তাব গ্রহণ করবেন।

Advertisement

৩৩ বছরের এই বলিউড তারকা মেরি কমের বায়োপিকে অভিনয় করে নিজেকে এক অন্য মাত্রায় নিয়ে গিয়েছিলেন। এফবিআই এজেন্টের ভূমিকায় কোয়ান্টিকোতে তাঁর অভিনয়ও বিশ্বের দরবারে নজর কেড়েছে। বলিউড তো রয়েছেই। এ ছাড়া মহাকাশচারী কল্পনা চাওলাকে সিনেমার পর্দায় ফিরিয়ে আনার দায়িত্বও রয়েছে তাঁরই উপর।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
আরও পড়ুন