Deb

দেবের প্রযোজনায় নতুন ছবি ‘হবুচন্দ্র রাজা গবুচন্দ্র মন্ত্রী’

দেব নিজের প্রযোজনা সংস্থা খোলার পর থেকেই গতে বাঁধা বাংলা ছবি থেকে বের হয়ে অন্য ধরনের ছবি বানানোর কাজে উৎসাহী হয়েছেন। সঙ্গে ‘হবুচন্দ্র রাজা গবুচন্দ্র মন্ত্রী’র শুটের কিছু দৃশ্য রইল। হবুচন্দ্র রাজার ভূমিকায় শাশ্বত চট্টোপাধ্যায়। অর্পিতা চট্টোপাধ্যায় এ ছবিতে রানির ভূমিকায়। খরাজ মুখোপাধ্যায় করছেন গবুচন্দ্র মন্ত্রীর চরিত্র।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

শেষ আপডেট: ২১ অগস্ট ২০১৯ ১৬:৫৬
Share:

ছোটদের এই ছবি নিয়ে যারপরনাই উৎসাহিত বাঙালি দর্শক। ছবি: সংগৃহীত।

সে এক রূপকথার দেশ! ফাগুন সেথা হয় না কভু শেষ। রাজ্যের নাম বোম্বাগড়। আর সেই রাজ্যে রাজত্ব চালান হবুচন্দ্র রাজা ও তাঁর গবুচন্দ্র মন্ত্রী। আর রয়েছেন রানি কুসুমকুমারী। এই হবুচন্দ্র রাজার রাজত্বে সব বাসিন্দাই সুখে দিনযাপন করছেন। রাজার গুণগান করেন রাজ্যের সব বাসিন্দাই।

Advertisement

‘হবুচন্দ্র রাজা গবুচন্দ্র মন্ত্রী’র শুটের ছবি প্রকাশিত হল। ছোটদের এই ছবি নিয়ে যারপরনাই উৎসাহিত বাঙালি দর্শক। হারিয়ে যাওয়া ছেলেবেলার রূপকথা ফিরিয়ে দিচ্ছেন দেব। অনিকেত চট্টোপাধ্যায়ের পরিচালনায় তৈরি হচ্ছে ‘হবুচন্দ্র রাজা গবুচন্দ্র মন্ত্রী’।

অনিকেত চট্টোপাধ্যায়ের এ ধরনের গল্প বানানোর খবর ছড়িয়ে পড়তেই সিনেপ্রেমীদের মধ্যে বিষয়টি নিয়ে উৎসাহ তৈরি হয়েছে। পাশাপাশি, দেব নিজের প্রযোজনা সংস্থা খোলার পর থেকেই গতে বাঁধা বাংলা ছবি থেকে বের হয়ে অন্য ধরনের ছবি বানানোর কাজে উৎসাহী হয়েছেন। সঙ্গে ‘হবুচন্দ্র রাজা গবুচন্দ্র মন্ত্রী’র শুটের কিছু দৃশ্য রইল। হবুচন্দ্র রাজার ভূমিকায় শাশ্বত চট্টোপাধ্যায়। অর্পিতা চট্টোপাধ্যায় এ ছবিতে রানির ভূমিকায়। খরাজ মুখোপাধ্যায় করছেন গবুচন্দ্র মন্ত্রীর চরিত্র।

Advertisement

অনিকেত চট্টোপাধ্যায়ের পরিচালনায় তৈরি হচ্ছে ‘হবুচন্দ্র রাজা গবুচন্দ্র মন্ত্রী’। ছবি: সংগৃহীত।

এই ছবির সঙ্গীত পরিচালনা করছেন কবীর সুমন। ছবিটি মুক্তি পেতে চলেছে এ বছরের বড়দিনে। এই ছবিতে কবীর সুমনও থাকছেন বিশেষ চরিত্রে।

আরও পড়ুন: স্কুল স্পোর্টসের এই ছবি পোস্ট করলেন হিট বলি নায়িকা, চিনতে পারছেন এঁকে?

আরও পড়ুন: ‘ভুলভুলাইয়া টু’ ফেরালেন অক্ষয়কুমার​

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন