• সংবাদ সংস্থা
সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে

স্কুল স্পোর্টসের এই ছবি পোস্ট করলেন হিট বলি নায়িকা, চিনতে পারছেন এঁকে?

Pannu
স্কুলের স্পোর্টস প্রতিযোগিতার পুরস্কার মঞ্চে বলি নায়িকা। ছবি ইনস্টাগ্রাম থেকে সংগৃহীত।

Advertisement

ট্রেন্ডিং হওয়া বিভিন্ন বিষয় নিয়ে সোশ্যাল মিডিয়ায় নিজের মতামত জানাতে পিছপা হন না বলিউড অভিনেত্রী তাপসী পান্নু। সম্প্রতি #হোয়াইদ্যগ্যাপ হ্যাশট্যাগটি ট্রেন্ডিং হয়েছে সোশ্যাল মিডিয়ার বিভিন্ন প্ল্যাটফর্মে। এই হ্যাশট্যাগে সমাজের মধ্যে ঘটে চলা লিঙ্গবৈষম্যের ব্যাপারে আলোচনা হচ্ছে। এ বার সেই অলোচনাতে অংশ নিয়ে মঙ্গলবার মধ্য রাতে নিজের স্কুলজীবনের ছবি পোস্ট করেছেন বলিউডের এই তারকা।

নিজের ইনস্টাগ্রাম অ্যাকাউন্ট থেকে পোস্ট করা সেই ছবিতে দেখা যাচ্ছে, স্কুলের স্পোর্টসে পুরস্কার বিতরণী মঞ্চে দাঁড়িয়ে আছেন ‘ছোট্ট’ তাপসী। সেই প্রতিযোগিতায় প্রথম হয়েছিলেন তাপসী। সেই ছবি পোস্ট করে তিনি লিখেছেন, ‘খেলা আমার জীবনের অবিচ্ছেদ্য অঙ্গ। প্রতি বছর স্কুলের রেস ট্র্যাক আমার ওয়ার জোন হয়ে উঠত। জীবনের এই গৌরবের মুহূর্ত আমি পেয়েছি পরিবার ও শিক্ষকদের সহযোগিতা ও উৎসাহে। কিন্তু দুর্ভাগ্যের বিষয়, প্রচুর বাচ্চা বেড়ে ওঠার সময় এই সাপোর্ট সিস্টেম পায় না।’

মঙ্গলবার মধ্য রাতে পোস্ট করার কয়েক ঘণ্টার মধ্যেই ভাইরাল হয়েছে পোস্টটি। ইতিমধ্যেই তাপসীর সেই পোস্টে লাইক করেছেন পাঁচ লক্ষের কাছাকাছি ইউজার। আর তাপসীর ছোটবেলা স্পোর্টসে অংশ নেওয়ার ছবি দেখে হরেক কমেন্ট করেছেন নেটিজেনরা। সেই ছবিতে তাপসীর জুতোর ফিতে বাঁধার অদ্ভুত ধরন নিয়েও মন্তব্য করেছেন কেউ কেউ। 

আরও পড়ুন: বলি নায়িকার সঙ্গে প্রেম করছেন? রাহুল বললেন...

আরও পড়ুন: ‘ভুলভুলাইয়া টু’ ফেরালেন অক্ষয়কুমার

সবাই যা পড়ছেন

Advertisement

সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে
আরও পড়ুন

সবাই যা পড়ছেন

আরও পড়ুন