Entertainment News

‘‘কে হবে বাংলার কোটিপতি’তে আমি বুম্বা’’

আগামী জুলাই থেকে টেলিকাস্ট হবে এই গেম শো। কিন্তু এখন থেকেই প্রস্তুতি চলছে জোরকদমে।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

শেষ আপডেট: ২৯ মে ২০১৮ ১৪:৫৩
Share:

প্রসেনজিত্ চট্টোপাধ্যায়। ছবি: ইনস্টাগ্রামের সৌজন্যে।

পর্দায় কখনও ‘জাতিস্মর’, কখনও বা তাঁকেই ‘মনের মানুষ’ হয়ে উঠতে দেখেন দর্শক। এ বার তিনিই হটসিটে। পৌঁছে যাবেন আমজনতার ড্রইংরুমে। তিনি প্রসেনজিত্ চট্টোপাধ্যায়। আসন্ন ‘কে হবে বাংলার কোটিপতি’ শোয়ে সঞ্চালকের ভূমিকায় দেখা যাবে অভিনেতাকে।

Advertisement

আগামী জুলাই থেকে টেলিকাস্ট হবে এই গেম শো। কিন্তু এখন থেকেই প্রস্তুতি চলছে জোরকদমে। প্রসেনজিত্ বললেন, ‘‘প্রসেনজিত্ নয়, এই শোয়ে আমি ‘বুম্বাদা’ হয়ে থাকব। আসলে বাংলার মানুষ আমাকে গত ৩০-৩৫ বছর ধরে বুম্বা হিসেবে ভালবাসেন। এখানে যাঁরা আসবেন তাঁদের হয়তো অনেক রকম স্বপ্ন রয়েছে। বুম্বা হিসেবে সেই স্বপ্নকে কিছুটা যদি এগিয়ে দিতে পারি, তা হলে সেটা হবে আমার পরম পাওয়া।’’

প্রসেনজিত্ দাবি করলেন, এই শো হবে আন্তর্জাতিক মানের। কিন্তু ব্যস্ত শিডিউল সামলে অনেক দিন পরে টেলিভিশনে ফেরার সিদ্ধান্ত কি সচেতন ভাবেই নিলেন? হেসে প্রসেনজিত্ শেয়ার করলেন, ‘‘এখনও শো-তে আমাকে ক্যাওড়া নাচতে হয়, অমরসঙ্গী গাইতে হয়। কিন্তু ওই ধরনের সিনেমা এখন আর করছি না। কিন্তু ওই যে অডিয়েন্স, তাদের কাছেও তো পৌঁছনো দরকার। বাড়ির মা-মাসি, বোনেরা কিন্তু বুম্বাদাকে এত বছর ধরে ভালবাসা দিচ্ছে…।’’

Advertisement

আরও পড়ুন, শাশ্বত-ঋতুপর্ণা-ঋত্বিককে এক সুরে বেঁধেছে ‘গুড নাইট সিটি’

হিন্দিতে ‘কৌন বনেগা ক্রোড়পতি’ সঞ্চালনা করেছিলেন অমিতাভ বচ্চন। তাই কোথাও কি তুলনা চলে আসে? বিষয়টি উড়িয়ে দিয়ে নায়ক বললেন, ‘‘এখানে কোনও তুলনা আসে না। আমি ওঁকে শ্রদ্ধা করি।’’ সব মিলিয়ে নতুন এই শো নিয়ে অপেক্ষার পারদ চড়ছে অনুরাগীদের মধ্যে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন