Diljaan

পথ দুর্ঘটনায় অকাল মৃত্যু পঞ্জাবি গায়কের

তড়িঘড়ি তাঁকে হাসপাতালে নিয়ে গেলে সেখানে তাঁকে মৃত বলে ঘোষণা করেন চিকিৎসকরা।

Advertisement

নিজস্ব প্রতিবেদন

কলকাতা শেষ আপডেট: ৩০ মার্চ ২০২১ ১৯:০৯
Share:

দিলজান।

পথ দুর্ঘটনায় মাত্র ৩১ বছর বয়সেই প্রয়াত পঞ্জাবি গায়ক দিলজান। মঙ্গলবার নিজের গাড়িতে অমৃতসর থেকে কর্তারপুর ফিরছিলেন গায়ক। তখনই অমৃতসরের কাছে জন্দিয়ালা গুরুতে দুর্ঘটনাটি ঘটে। ঘটনাস্থলেই মৃত্যু হয় তাঁর। দিলজানের স্ত্রী এবং সন্তান কানাডায় রয়েছেন।

Advertisement

জানা যাচ্ছে, রাস্তার ধারে দাঁড় করানো একটি ট্রাকের সঙ্গে দিলজানের গাড়ির ধাক্কা লাগে। তড়িঘড়ি তাঁকে হাসপাতালে নিয়ে গেলে সেখানে তাঁকে মৃত বলে ঘোষণা করেন চিকিৎসকরা।

অমৃতসর থেকে বাড়ি ফিরছিলেন তিনি। সেই সময় অমৃতসর-জলন্ধর জিটি রোডে দাঁড়িয়ে থাকা ট্রাকের সঙ্গে তাঁর গাড়ির সংঘর্ষ হয়। গাড়িতে একাই ছিলেন দিলজান। অনেকের দাবি, অত্যন্ত দ্রুত গতিতে গাড়ি চালাচ্ছিলেন গায়ক এবং ডিভাইডারে ধাক্কা লেগে গাড়িটি উল্টে যায়। দুর্ঘটনার কারণ জানতে ইতিমধ্যেই তদন্ত শুরু করেছে পুলিশ। দিলজানের দেহ ময়না-তদন্তের জন্য পাঠানো হয়েছে।

Advertisement

২০১২ সালে ‘সুর ক্ষেত্র’ নামক টেলিভিশন শো-তে অংশগ্রহণ করেছিলেন দিলজান. পরবর্তীকালে প্রচুর পঞ্জাবি গানও গেয়েছেন তিনি। তরুণ গায়কের প্রয়াণে শোকাহত পঞ্জাবি সঙ্গীত জগৎ।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন