Bollywood Gossip

আমিরের অভিনেত্রীকেই বিয়ে করবেন, পণ করেছিলেন মাধবন! কেন ভেস্তে গেল সেই স্বপ্ন?

তাঁর অভিনয়ে মুগ্ধ দর্শকের একটা বড় অংশ। এক সময়ে মাধবনও মুগ্ধ হয়েছিলেন এক অভিনেত্রীর অভিনয়ে। বিয়ে করতেও চেয়েছিলেন তাঁকে।

Advertisement

আনন্দবাজার অনলাইন ডেস্ক

মুম্বই শেষ আপডেট: ২২ নভেম্বর ২০২৩ ১৬:২৭
Share:

অভিনেতা আর মাধবন। ছবি: সংগৃহীত।

দক্ষিণী অভিনেতা হলেও বলিউডেও একাধিক ছবি এবং ওয়েব সিরিজ়ে দর্শকদের মন জয় করে নিয়েছেন অভিনেতা আর মাধবন। সম্প্রতি নিজের ব্যক্তিগত জীবনের একটি নতুন তথ্য প্রকাশ্যে এনেছেন অভিনেতা। মাধবন জানিয়েছেন, তিনি এক সময় অভিনেত্রী জুহি চাওলাকে বিয়ে করতে চেয়েছিলেন। নেটদুনিয়ায় এই তথ্য ছড়িয়ে পড়তেই নড়চড়ে বসেছেন মাধবন অনুরাগীরা।

Advertisement

জুহি চাওলা। ছবি: সংগৃহীত।

প্রশ্ন উঠছে, তা হলে মাধবন এবং জুহির বিয়ে হল না কেন। গত সপ্তাহে মুক্তি পেয়েছে ওয়েব সিরিজ় ‘দ্য রেলওয়ে ম্যান’। এই সিরিজ়ে মাধবন এবং জুহি গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করেছেন। সম্প্রতি, একটি আলোচনাচক্রে মাধবন তাঁর এক সময়ের মনের সুপ্ত বাসনার কথা খোলসা করেছেন। অভিনেতা জানান, জুহি অভিনীত ‘কয়ামত সে কয়ামত তক’ ছবিটি দেখার পর অভিনেত্রীকে বিয়ে করার ইচ্ছা জন্মায় মাধবনের মনে। জুহির উদ্দেশে মাধবন বলেন, ‘‘ভাগ্যক্রমে আপনি হ্যাঁ বলেছিলেন। কারণ, আজকে সকলের সামনে আমি একটা কথা স্বীকার করতে চাই। ‘কয়ামত সে কয়ামত তক’ ছবিটা দেখার পর আমি আমার মাকে বলেছিলাম যে, আমি জুহি চাওলাকে বিয়ে করতে চাই। আমার একটাই ইচ্ছে ছিল, সেটা হল জুহি চাওলাকে বিয়ে করা!’’

১৯৮৮ সালে মুক্তি পায় মনসুর খান পরিচালিত এই ছবিটি। ছবিতে মুখ্য চরিত্রে অভিনয় করেছিলেন আমির খান এবং জুহি। সে বছর বলিউডের সবথেকে বেশি ব্যবসা করা ছবির তালিকায় শীর্ষে ছিল এই ছবিটি। তবে মাধবন অভিনয়ে আসেন আরও পাঁচ বছর পর। ১৯৯৩ সালে ‘বনেগি আপনি বাত’ নামের জনপ্রিয় হিন্দি সিরিয়ালে অভিনয় করেছিলেন মাধবন। ১৯৯৬ সালে মুক্তি পায় মাধবনের প্রথম হিন্দি ছবি ‘ইস রাত কি সুবহা নহি’।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন