Rachana Banerjee

ছুটির ফাঁদে রচনা, স্টিমারে নাচলেন ‘ফিল ইট রিল ইট’

ব্যস্ত শিডিউলের মধ্যেও ছোট্ট ফাঁক খুঁজে নিলেন ‘দিদি নম্বর ১’ রচনা।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

কলকাতা শেষ আপডেট: ১৮ ডিসেম্বর ২০২০ ২০:২৭
Share:

রচনা বন্দ্যোপাধ্যায়।

সারা সপ্তাহ ব্যস্ততা। সপ্তাহের শেষে ছোট্ট অবসর। নিজেকে তাজা করে নিতে আর কী চাই? বেরিয়ে পড়লেন রচনা বন্দ্যোপাধ্যায়ও। ব্যস্ত শিডিউলের মধ্যেও ছোট্ট ফাঁক খুঁজে নিলেন ‘দিদি নম্বর ১’। বান্ধবীদের নিয়ে দে ছুট গঙ্গাবক্ষে। নীল স্টিমারে সাদা জিনস, সাদা ক্রপ টপ, রচনা যেন মধ্য ত্রিশ। ‘ফিল ইট রিল ইট’ গানের তালে নেচে নজর কাড়লেন নেটাগরিকদের।

Advertisement

২০১০ থেকে ২০২০। টানা ১০ বছর রচনার জন্যই জনপ্রিয় জি বাংলার এই রিয়্যালিটি শো। এই মঞ্চ জীবন যুদ্ধে জয়ীদের গল্প শোনায়। অন্যদের সঙ্গে রচনা ভাগ করে নেন নিজের জীবনের সুখ-দুঃখ। ছোট পর্দার বহু জনপ্রিয় তারকা অংশ নিয়েছেন তাঁর এই শোতে।

কিছুদিন আগেই রানিমার মুখোমুখি হয়েছিলেন দিদি নম্বর ওয়ান। সাড়ে তিন বছরে প্রথম বার জি বাংলা পরিবারের দুই গুরুত্বপূর্ণ সদস্য একই পর্দায়। রানিমা, রানিমার মেয়ে, নাতি ও নাতজামাইয়ের সঙ্গে আড্ডা ও খেলায় মেতেছিলেন সঞ্চালক রচনা। অভিনেতাদের ব্যক্তিগত জীবনের সমস্ত রহস্য ও খুঁটিনাটির কথা শোনা গিয়েছে তাঁদের মায়েদের থেকে।

Advertisement

আরও পড়ুন: অক্টোবরে বিয়ে, ডিসেম্বরে প্রকাশ্যে এল নেহার বেবি বাম্প​

আরও পড়ুন: জন্মদিনেই ১৮ বছরের বড় ‘প্রাক্তন প্রেমিক’ বিয়ে করেন অন্য নায়িকাকে, ‘বালিকা বধূ’কে এখন চেনাই দায়

এর আগে ‘দিদি নম্বর ওয়ান’-এ রাসমণি পরিবারের অন্য সদস্যরা আলাদা করে এসেছিলেন। কিন্তু একসঙ্গে এই পরিবারকে কখনও দেখা যায়নি এই মঞ্চে। ‘রানিমা’ দিতিপ্রিয়া রায়ও এই অনুষ্ঠানে এর আগে পা রাখেননি। ফলে, দর্শকদের বাড়তি আগ্রহ তৈরি হয়েছিল এই শোকে ঘিরে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন