Advertisement
২৯ ফেব্রুয়ারি ২০২৪
Neha Kakkar

অক্টোবরে বিয়ে, ডিসেম্বরে প্রকাশ্যে এল নেহার বেবি বাম্প

অগস্ট মাসে একটি মিউজিক ভিডিয়ো শ্যুটিং-এর সময় নেহার সঙ্গে আলাপ হয় রোহনের। প্রথম দেখাতেই প্রেম।

নেহা-রোহনপ্রীত।

নেহা-রোহনপ্রীত।

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ১৮ ডিসেম্বর ২০২০ ১১:০৯
Share: Save:

খুশির খবর শোনালেন গায়িকা নেহা কক্কর। পরিবারে আসতে চলেছে নতুন অতিথি।

ইনস্টাগ্রামে স্বামী রোহনপ্রীত সিংহের সঙ্গে একটি ছবি শেয়ার করেছেন নেহা। সেখানে নীল রঙের জিনসের জাম্প স্যুট পড়ে হাসিমুখে দাঁড়িয়ে রয়েছেন নেহা। ভালবেসে তাঁকে ছুঁয়ে রয়েছেন রোহনপ্রীত। দু’জনের মুখেই উচ্ছ্বাস। এ সব কিছু ছাপিয়ে নজর কাড়ল নেহার বেবি বাম্প।নেহা ক্যাপশনে লিখেছেন, ‘আমার খেয়াল রাখ।’ অর্থাৎ সরাসরি কিছু না বলেও নিজের জীবনের খুশির খবর ভাগ করে নিলেন অনুরাগীদের সঙ্গে।

স্বামী রোহনপ্রীতও উত্তরে লিখলেন, ‘এ বার তো একটু বেশিই খেয়াল রাখতে হবে’। হবু বাবার যে দায়িত্ব বেশ খানিকটা বাড়ল, তা তিনি এখনই বেশ ভালই বুঝছেন।

অগস্ট মাসে একটি মিউজিক ভিডিয়ো শ্যুটিং-এর সময় নেহার সঙ্গে আলাপ হয় রোহনের। প্রথম দেখাতেই প্রেম। তারপর আর বেশিদিন অপেক্ষা না করে অক্টোবরেই চণ্ডীগড়ে বিয়ে সারেন তাঁরা। বিয়ের কিছুদিনের মধ্যেই মধুচন্দ্রিমার জন্য উড়ে গিয়েছিলেন দুবাইতে।

A post shared by Neha Kakkar (Mrs. Singh) (@nehakakkar)

কিছুদিন আগে ‘দ্য কপিল শর্মা শো’-তে অতিথি হিসাবে স্বামীর সঙ্গে এসেছিলেন নেহা। জানিয়েছিলেন, মাত্র ২৫ বছর বয়সে বিয়ে করে সংসারের দায়িত্ব সামলাতে দ্বিধাবোধ করছিলেন রোহনপ্রীত। কিন্তু নেহাই তাঁকে শেষমেশ রাজি করিয়ে বিয়ের পিঁড়িতে বসিয়েছিলেন।

আরও পড়ুন: জন্মদিনেই ১৮ বছরের বড় ‘প্রাক্তন প্রেমিক’ বিয়ে করেন অন্য নায়িকাকে, ‘বালিকা বধূ’কে এখন চেনাই দায়

আরও পড়ুন: মাদক মামলায় এ বারে সমন পাঠানো হল কর্ণ জোহরকে​

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
Follow us on: Save:
Advertisement

Share this article

CLOSE