Parineeti Chopra-Raghav Chadha

বিয়ের পাঁচ মাস পেরোতেই অশান্তি শুরু পরিণীতির সঙ্গে, স্ত্রীকে তুষ্ট করতে রাঘবের পরামর্শ কী?

বিয়ের পাঁচ মাস পেরিয়েছে সবে, তার মধ্যেই নাকি অশান্তি শুরু হয়েছে রাঘব-পরিণীতির মধ্যে। তবে গিন্নিকে তুষ্ট রাখার উপায় বের করেছেন সাংসদ।

Advertisement

আনন্দবাজার অনলাইন ডেস্ক

কলকাতা শেষ আপডেট: ০৫ ফেব্রুয়ারি ২০২৪ ১৭:১১
Share:

রাঘব-পরিণীতি। ছবি: সংগৃহীত।

গত বছর সেপ্টেম্বর মাসে আপ নেতা রাঘব চড্ডার সঙ্গে গাঁটছড়া বাঁধেন অভিনেত্রী পরিণীতি চোপড়া। উদয়পুরে পিচোলা হ্রদের ধারে রূপকথার বিয়ে হয় রাঘব-পরিণীতির। যদিও কখনওই কোনও রাজনীতিবিদকে বিয়ে করতে চাননি অভিনেত্রী। কিন্তু বিধি বাম। শেষমেশ রাজ্যসভার এই সাংসদকেই মনে ধরে পরিণীতির। কিন্তু, বিয়ের পাঁচ মাস পেরোতেই নাকি অশান্তি শুরু হয়েছে রাঘব-পরিণীতির মধ্যে। তবে গিন্নিকে তুষ্ট রাখার উপায় বের করেছেন সাংসদ।

Advertisement

রাঘবের সঙ্গে আলাপ হওয়ার আগে তাঁর সম্পর্কে বিন্দুবিসর্গও জানতেন না পরিণীতি। রাঘব কোথায় থাকেন, কত বয়স তাঁর— কোনও কিছুই তিনি জানতেন না। কারণ, রাজনীতি নিয়ে একেবারেই আগ্রহ ছিল না পরিণীতির। কিন্তু রাঘবের জন্য একটা ভাললাগা তৈরি হয়েছিল মনে। শেষমেশ বছর দুয়েকের চেনাজানার পর বিয়ের পিঁড়িতে বসেন তাঁরা। বিয়ের পর আর পাঁচজন দম্পতির মতো তাঁদেরও ঝামেলা হয়। কিন্তু রাঘব বিয়ের মাসখানেকের মধ্যেই স্ত্রীকে তুষ্ট রাখার টোটকাটা জেনে ফেলেন। রাঘব সম্প্রতি এক সাক্ষাৎকারে বলেন, ‘‘বিয়ের মাসখানেকের মধ্যেই বুঝে গিয়েছিলাম, স্ত্রীকে খুশি করতে আগেই নিজের দোষ মেনে নিতে হবে। ভুল না থাকলেও মেনে নিতে হবে। এটাই আসল রহস্য। যত আগে বুঝে যাবেন, ততই শান্তি। তবে হ্যাঁ, আমাদেরও মতবিরোধ হয়, কথা কাটাকাটি হয়। কিন্তু, ঝগড়া করে রাতে আমরা ঘুমোতে যাই না।’’

সম্প্রতি নিজের নতুন সঙ্গীত কেরিয়ার শুরু করেছেন পরিণীতি। সদ্য তাঁর কনসার্ট হয়েছে মুম্বইতে। সেই সময় সশরীরে উপস্থিত না থাকলেও সারা ক্ষণ ফোনে স্ত্রীকে ভরসা দিয়ে গিয়েছেন আপ নেতা।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন