Siddharth Shukla

Siddharth Shukla: একটা আচমকা ঝড় শেহনাজকে বিধ্বস্ত করে দিয়ে চলে গেল, চিন্তায় ‘সিডনাজ’-এর বন্ধুরা

কথা বলতে ভালবাসা, হাসিখুশি শেহনাজ বদলে গিয়েছেন এক নিমেষে। বিবর্ণ হয়ে গিয়েছেন তিনি।

Advertisement

নিজস্ব প্রতিবেদন

কলকাতা শেষ আপডেট: ০৩ সেপ্টেম্বর ২০২১ ১০:৪৫
Share:

সিদ্ধার্থের মৃত্যুর খবর পেয়ে অসুস্থ হয়ে পড়েন শেহনাজ।

গুঞ্জন ছিল, খুব শীঘ্রই বিয়ে করবেন তাঁরা। একসঙ্গে জীবন শুরু করার পরিকল্পনাও নাকি শুরু করেছিলেন সিদ্ধার্থ শুক্ল এবং শেহনাজ গিল। কিন্তু সিদ্ধার্থের আকস্মিক মৃত্যু যেন থমকে দিয়েছে শেহনাজকেও। কথা বলতে ভালবাসা, হাসিখুশি শেহনাজ বদলে গিয়েছেন এক নিমেষে। বিবর্ণ হয়ে গিয়েছেন তিনি। তেমনই জানিয়েছেন প্রাক্তন ‘বিগ বস’ প্রতিযোগী রাহুল মহাজন।

শেহনাজের সঙ্গে দেখা হওয়ার পর রাহুল সংবাদমাধ্যমকে বলেন, “শেহনাজ একেবারে ফ্যাকাসে হয়ে গিয়েছে। মনে হচ্ছে কোনও ঝড় যেন ওর সব কিছু ধুয়েমুছে দিয়ে গিয়েছে।”

Advertisement

গত বৃহস্পতিবার শেহনাজের বাবা সন্তোখ সিংহ জানান, সিদ্ধার্থের মৃত্যুর খবর পেয়ে অসুস্থ হয়ে পড়েন শেহনাজ। তিনি বলেন, ‘‘আমার শরীর ভাল নেই। কথা বলতে পারব না। বিশ্বাস করতে পারছি না যে সিদ্ধার্থ নেই।’’ সিদ্ধার্থের মৃত্যুর দিন সকালে শ্যুটে ব্যস্ত ছিলেন শেহনাজ। দুঃসংবাদ আসতেই কাজ বন্ধ করে দিয়েছিলেন তিনি।

সিদ্ধার্থের মা রিতা শুক্লর সঙ্গেও দেখা করেন রাহুল। ছেলের মৃত্যুর পরেও ভেঙে পড়েননি তিনি। সিদ্ধার্থের মা রাহুলকে বলেন, “মৃত্যু তো নিশ্চিত। কিন্তু এত তাড়াতাড়ি ওর চলে যাওয়াটা ঠিক হল না।” রাহুলের কথায়, “সিদ্ধার্থ একদম অন্য রকমের মানুষ ছিল। ওর জন্য আমরা শোক পালন করি, সেটা ও নিজেও হয়তো চাইত না। ওর মায়ের সঙ্গে দেখা করলাম। তিনিও খুব দৃঢ় মনের মানুষ। কিন্তু মা হয়ে চিরদিনের মতো ছেলেকে হারানো কি তিনি মেনে নিতে পারেন!”

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন