Rahul Arunoday Banerjee

সৃজিতের হাত ধরে ফের এক বার অজিত হচ্ছেন রাহুল? প্রস্তুতি নিয়ে কী বললেন অভিনেতা?

এ বার হইচই-এর জন্য সিরিজ় তৈরি করছেন সৃজিত। প্রেক্ষাপটে ব্যোমকেশের দুর্গ রহস্য। এই গল্পে অজিতের চরিত্রে রাহুল?

Advertisement

নিজস্ব সংবাদদাতা

কলকাতা শেষ আপডেট: ০৫ এপ্রিল ২০২৩ ২০:০৮
Share:

এ বার হইচই-এর জন্য সিরিজ় তৈরি করছেন সৃজিত। অজিতের চরিত্রে কি দেখা যাবে রাহুল অরুণোদয় বন্দ্যোপাধ্যায়কে? — ফাইল চিত্র।

ব্যোমকেশ বক্সীর দুর্গ রহস্যের প্রেক্ষাপটে সিরিজ় তৈরি করছেন সৃজিত মুখোপাধ্যায়। ব্যোমকেশের চরিত্রে দেখা যাবে অনির্বাণ ভট্টাচার্যকে। তবে বদলে যাবে সত্যবতী এবং অজিত। আপাতত সকলের মনে একটাই প্রশ্ন। এই দুই চরিত্রে দেখা যাবে দেখা যাবে কাকে? শোনা যাচ্ছে, অজিতের চরিত্রে দেখা যাবে রাহুল অরুণোদয় বন্দ্যোপাধ্যায়কে। আর সত্যবতী হয় সোহিনী সরকার, না হলে অনিন্দিতা বসু। কোনও কিছুই এখনও নিশ্চিত হয়নি।

Advertisement

এ প্রসঙ্গে, আনন্দবাজার অনলাইনের তরফে যোগাযোগ করা হয় রাহুলের সঙ্গে। তিনি বলেন, “এখনই এই বিষয়ে কিছু বলতে পারব না। সঠিক তথ্য দিতে পারবে এসভিএফ এবং সৃজিত। এখনও পর্যন্ত চুক্তিপত্রে কোনও সই করিনি। তাই কিছুই বলা ঠিক হবে না।” রাহুলের কথায় যদিও কিছু স্পষ্ট নয়। তবে তিনি যে অজিত চরিত্রে অভিনয় করছেন না, তা-ও বলা যায় না।

প্রসঙ্গত, বুধবার যিশু সেনগুপ্তর মেয়ে সারা সেনগুপ্তর সঙ্গে একটি ছবি পোস্ট করেন রাহুল। শেষ কয়েক দিন ধরে চর্চায় সারা। একটি আন্তর্জাতিক ফ্যাশন ব্র্যান্ডের আয়োজিত ফ্যাশন শো-তে হাঁটতে দেখা যায় সারাকে। তার পর থেকেই শুভেচ্ছাবার্তায় ভরে উঠেছে তার ইনস্টাগ্রাম। গর্বিত বাবা যিশুও। এই সাফল্যে যে খুশি যিশুর বন্ধু রাহুলও, এই ছবি বলে দিল সে কথাই।

Advertisement

রাহুল জানতে চেয়েছেন, কে বেশি সুন্দর। সারাকে দেখে সকলের একটাই মন্তব্য “অসম্ভব সুন্দরী।” অজিত প্রসঙ্গ এড়িয়ে গেলেও তাঁদের আগামী প্রজন্মের প্রতি যে তিনি যথেষ্ট আশাবাদী তা এড়াতে পারলেন না।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন