Raj Chakraborty

ছেলের ১ মাস বয়সের ছবি প্রকাশ্যে আনলেন রাজ চক্রবর্তী

দিনের শুরুতেই অনুরাগীদের ইউভানের এই মিষ্টি ছবি উপহার দিলেন রাজ।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

কলকাতা শেষ আপডেট: ১৬ অক্টোবর ২০২০ ১৬:৪৫
Share:

অনুরাগীদের ইউভানের মিষ্টি ছবি উপহার দিলেন রাজ

বাবার ‘সিম্বা’ সে। তার উপস্থিতিতে এখন চক্রবর্তী পরিবারে খুশির জোয়ার। কখনও ছোট্ট মুঠো দিয়ে মায়ের আঙুল জড়িয়ে ধরে, কখনও আবার ছুটির সকালে বাবার কোলে বিস্ময় ভরা চোখে চিনে নেয় কলকাতাকে। সে ইউভান চক্রবর্তী। রাজ-শুভশ্রীর চোখের তারা।

Advertisement

রাজ চক্রবর্তীর করোনা সংক্রমণ, বাবা কৃষ্ণশঙ্কর চক্রবর্তীর চলে যাওয়া, সব মিলিয়ে থমথমে পরিবেশ ছিল ‘রাজশ্রী’র পরিবারে। ইউভান আসতেই মন খারাপের মেঘ সরিয়ে রাজ-শুভশ্রীর আকাশে খুশির রোশনাই। ফি-দিন অনুরাগীদের সঙ্গে খুশির মুহূর্ত ভাগ করে নেন টলিউডের এই তারকা দম্পতি। ইউভানের জন্মের পর থেকেই ‘রাজশ্রী’-র ইনস্টাগ্রাম জুড়ে শুধু তার ছবি। মা-ছেলের প্রথম সাক্ষাতের বিশেষ মুহূর্তটাও রাজ ভাগ করে নিয়েছিলেন সকলের সঙ্গে।

এ দিনও ছোট্ট ইউভানের একটি ছবি ইনস্টগ্রামে পোস্ট করলেন রাজ। হাল্কা গোলাপি রঙের টি-শার্টে অবাক চোখে তাকিয়ে আছে ইউভান। হাতে হাল্কা নীল রঙের গ্লাভস। ছবির ক্যাপশন, 'গুড মর্নিং’।

Advertisement

Good morning ❤️

A post shared by Raj Chakrabarty 🇮🇳 (@rajchoco) on

অবাক চোখে কী দেখছে সে? তার উত্তর যদিও অজানা। দিনের শুরুতেই অনুরাগীদের ইউভানের এই মিষ্টি ছবি উপহার দিলেন রাজ। এর আগে একটি ভিডিয়োতে ছেলের সঙ্গে সকলের পরিচয়পর্ব সেরেছিলেন পরিচালক।

আরও পড়ুন: সঙ্কটজনক বলিউড অভিনেতা, সাহায্যের হাত বাড়ালেন সলমন

গত ১২ অক্টোবর ১ মাস পূর্ণ করল ইউভান। কাছের মানুষরা উপহারে ভরিয়ে দিয়েছে রাজ-শুভশ্রীর পুত্রকে। উপহার এসছে অভিনেতা সাংসদ মিমি চক্রবর্তীর কাছ থেকেও। ছোট্ট ইউভানই এখন ‘রাজশ্রী’র পৃথিবী। তাকে নিয়েই আগামির স্বপ্ন বুনছে টলিউডের এই হেভিওয়েট দম্পতি।

আরও পড়ুন: খাঁটি দুধ পেতে আবাসনে মোষ কিনে আনেন গোবিন্দ! তার পর...

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন