• নিজস্ব সংবাদদাতা
সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে

সঙ্কটজনক বলিউড অভিনেতা, সাহায্যের হাত বাড়ালেন সলমন

Actor Salman Khan
সলমন খান।

 অভিনেতা ফারাজ খান গুরুতর অসুস্থ। বেঙ্গালুরুর একটি হাসপাতালে আইসিইউতে মৃত্যুর সঙ্গে লড়াই করছেন। মস্তিষ্কের সংক্রমণে আক্রান্ত তিনি।  ৯০-এর দশকে ‘ফরেব’, ‘মেহেন্দি’-র মতো ছবিতে তাঁকে দেখা গেলেও পরবর্তী সময় অভিনয়কে বিদায় জানান ফারাজ।

অভিনেতার পরিবার অনলাইনে তাঁর চিকিৎসার জন্য আর্থিক সহায়তার আবেদন করেন। জানানো হয়, চিকিৎসার জন্য তাঁকে ৭ থেকে ১০ দিন পর্যন্ত হাসপাতালে রাখতে হবে। তাঁর জন্য প্রয়োজন ২৫ লক্ষ টাকা। এই খবর ছড়িয়ে পড়ার পরে সলমন খান অভিনেতার চিকিৎসার সমস্ত দায়িত্ব নিয়ে তাঁর পরিবারের পাশে দাঁড়ান। ফারাজের ভাই ফাহমান মুম্বইয়ের এক সংবাদমাধ্যমে বলেন, “আমরা সলমন খানের প্রতি চিরকৃতজ্ঞ থাকবো। ঈশ্বর ওঁর মঙ্গল করুন। দীর্ঘায়ু হোক তাঁর। পূজা ভট্ট এবং সোনি রাজদানও আমাদের আর্থিক সহায়তা করেছেন।”

ফারাজের পরিবারসূত্রে জানা গিয়েছে, তাঁর মস্তিষ্কের হারপিস সংক্রমণ বুক অবধি ছড়িয়ে গিয়েছে। তাঁর রক্তচাপ বেড়ে যায় এবং হৃদস্পন্দন দ্রুত হয়। অভিনেতার শ্বাস প্রশ্বাসে ব্যাঘাত ঘটছে। চিকিৎসকদের বহু চেষ্টার ফলে আপাতত  স্থিতিশীল অভিনেতা।

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

You are truly a great Human Being. Thank you for taking care of Faraaz Khan and his medical bills. Actor Faraaz Khan of Fareb fame is in critical condition and Salman has stood by his side and helped him like he helps so many others. I am and will always remain a true admirer. If people don’t like this post I don’t care. You have a choice to unfollow me. This is what I think and feel. I think he is the most genuine person I have ever met in this film industry @beingsalmankhan

A post shared by Kashmera Shah (@kashmera1) on

অভিনেত্রী পূজা ভট্টও তাঁর টুইটারে অনুরাগীদের ফারাজকে সাহায্য করার জন্য আবেদন করেছিলেন। সাড়াও মেলে দ্রুত। তবে সলমনের সাহায্যের কথা প্রকাশ্যে আসে অভিনেত্রী কাশ্মীরা শাহের ইনস্টাগ্রাম পোস্টের পরে। তিনি সলমনের একটি ছবি পোস্ট করে লিখেছেন, ‘আপনি সত্যিই একজন মহান মানুষ। আপনাকে ধন্যবাদ ফারাজ খানের চিকিৎসার দায়িত্ব নিয়ে তাঁকে আর্থিক সাহায্য করার জন্য। ‘ফরেব’খ্যাত ফারাজের শারীরিক অবস্থা সঙ্কটজনক এবং সলমন তাঁর পাশে দাঁড়িয়েছেন, ঠিক যে ভাবে আরও অনেকের পাশে দাঁড়িয়ে তাঁদের সাহায্য করেছেন। আমি তাঁর প্রকৃত অনুরাগী এবং সাড়া জীবন তা-ই থাকব। মানুষের এই পোস্ট ভাল না লাগলে আমার কিছু করার নেই। তাঁরা আমাকে আনফলো করতে পারেন। কিন্তু আমি এমনই অনুভব করি। সলমন এই ইন্ডস্ট্রিতে আমার দেখা সব চেয়ে সৎ একজন মানুষ’।

আরও পড়ুন:  গাইড থেকে লগান, স্বদেশ... বহু কালজয়ী ছবির অংশ ভানু বিশেষ কারণে ফিরিয়ে দেন অস্কারও

 

সবাই যা পড়ছেন

সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে
আরও পড়ুন

সবাই যা পড়ছেন

আরও পড়ুন