Raj Kundra

Raj Kundra: পর্নোগ্রাফির টাকায় বেটিং! আর্থিক দুর্নীতি নিয়েও জেরা করা হবে রাজকে

পর্ন-কাণ্ডে গ্রেফতারের পর রাজ কোন কোন আর্থিক বিধি লঙ্ঘন করেছেন, তা মুম্বই পুলিশের সাহায্য নিয়ে খতিয়ে দেখবে ইডি।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

কলকাতা শেষ আপডেট: ২৫ জুলাই ২০২১ ১২:১২
Share:

রাজ কুন্দ্রা।

পর্নোগ্রাফির ব্যবসা থেকে আয়কে কি অনলাইন বেটিংয়ে লাগাতেন রাজ কুন্দ্রা? এমনই সন্দেহ থেকে আর্থিক দুর্নীতি এবং বিদেশি মুদ্রা আইন লঙ্ঘনের অভিযোগ দায়ের হতে পারে রাজের নামে। এনফোর্সমেন্ট ডিরেক্টরেট (ইডি) রাজের বিরুদ্ধে একটি মামলা করতে পারে। জানা যাচ্ছে, ২৬ জুলাই, সোমবারের পর যে কোনও দিন তদন্তে নামবে ইডি।

পর্ন-কাণ্ডে গ্রেফতারের পর রাজ কোন কোন আর্থিক বিধি লঙ্ঘন করেছেন, তা মুম্বই পুলিশের সাহায্য নিয়ে খতিয়ে দেখবে ইডি। রাজের বিরুদ্ধে দায়ের হওয়ার এফআইআরের একটি কপি নেবে ইডি। এর পরে জিজ্ঞাসাবাদের জন্য ডেকে পাঠানো হতে পারে তাঁকে। পুলিশের সন্দেহ, পর্ন ব্যবসা থেকে উপার্জিত অর্থ অনলাইন বেটিংয়ের কাজে লাগাতেন রাজ। সেই জন্য তাঁর ইয়েস ব্যাঙ্ক এবং আফ্রিকার ইউনাইটেড ব্যাঙ্কের অ্যাকাউন্ট খতিয়ে দেখা হবে। রাজের ‘ভিয়ান ইন্ডাস্ট্রিজ’-এর ডিরেক্টরকেও জিজ্ঞাসাবাদ করা হবে।

Advertisement

১৯ জুলাই পর্ন তৈরি এবং তা অ্যাপের মাধ্যমে ছড়িয়ে দেওয়ার অভিযোগে গ্রেফতার করা হয় রাজকে। তাঁর পুলিশি হেফাজতের মেয়াদ বেড়েছে মঙ্গলবার পর্যন্ত। গ্রেফতার আইনসম্মত নয়, এই অভিযোগে হাই কোর্টে আবেদন জানিয়েছেন রাজের আইনজীবী। পাশাপাশি মুম্বই পুলিশের অপরাধ দমন শাখা তল্লাশি চালায় রাজের জুহুর বাড়িতে। জিজ্ঞাসাবাদ করা হয় রাজের স্ত্রী শিল্পা শেট্টি কুন্দ্রাকেও

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন