Raj Kundra

Raj Kundra-Shilpa Shetty: আমার ব্যবসায় তুচ্ছ ঘটনা ঘটলেও শিল্পার ভাবমূর্তি নষ্ট হয়, এই দেশে কাজ করা মুশকিল: রাজ

ভারতে শিল্পা শেট্টির স্বামী’ হিসেবে বেশি পরিচিত‘রাজ কুন্দ্রা। পর্ন-কাণ্ডের ঘটনা সামনে আসতেই নেটমাধ্যমে শিল্পাকে বিদ্রুপের মুখে পড়তে হচ্ছে।

Advertisement

নিজস্ব প্রতিবেদন

কলকাতা শেষ আপডেট: ২১ জুলাই ২০২১ ১৮:১২
Share:

রাজ কুন্দ্রা এবং শিল্পা শেট্টি

পর্ন-কাণ্ডে গ্রেফতার রাজ কুন্দ্রা। ভারতবর্ষে রাজ কুন্দ্রা বেশি পরিচিত ‘শিল্পা শেট্টির স্বামী’ হিসেবে। আর সে কারণেই পর্ন-কাণ্ডের ঘটনা সামনে আসার সঙ্গে সঙ্গে নেটমাধ্যমে শিল্পাকে ব্যঙ্গ বিদ্রুপের মুখে পড়তে হচ্ছে। এক বার একটি সাক্ষাৎকারে সেই প্রসঙ্গে নিজের মতামত প্রকাশ করেছিলেন রাজ। ঠিক যেন সে রকম ঘটনাই ঘটছে এ বার।

Advertisement

রাজের কথায়, ‘‘আমি রাজ হিসেবে না, শিল্পা শেট্টির স্বামী হিসেবে বেশি পরিচিত বলে আমার ব্যক্তিগত জীবন বা কাজের ক্ষেত্রে তুচ্ছ ঘটনা ঘটলেও শিল্পার নাম চলে আসে তাতে। সংবাদমাধ্যমকে বুঝতে হবে, আমি কেবল একজন খ্যাতনামীকে বিয়ে করেছি বলে বার বার তাঁর নাম টেনে আনা যুক্তিযুক্ত নয়।’’ রাজের জন্য শিল্পাকে কুমন্তব্য শুনতে হয়েছে বলে রাজ মানহানির মামলা করেছেন একাধিক বার।

রাজ তখন জানিয়েছিলেন, কেবল এই কারণে দেশে থেকে কাজ করা খুব সমস্যাজনক হয়ে যাচ্ছে তাঁর জন্য। কিন্তু যেখানে মন পড়ে থাকে, সেখান থেকে চলে যাওয়া সম্ভব নয় তাঁর পক্ষে।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন