Sonali Bendre

Sonali Bendre: সোনালির প্রেমে পড়েন বিবাহিত রাজ ঠাকরে, তার পর?

রাজ ছাড়াও নাকি সোনালির প্রেমে পড়েছিলেন পাকিস্তানি ক্রিকেটার শোয়েব আখতার, অভিনেতা সুনীল শেট্টি এবং গোবিন্দ।

Advertisement

নিজস্ব প্রতিবেদন

কলকাতা শেষ আপডেট: ০১ জানুয়ারি ২০২২ ১৩:৫৭
Share:

সোনালি বেন্দ্রের প্রেমে রাজ ঠাকরে।

ক্যানসারজয়ী অভিনেত্রী। স্তন ক্যানসারের তৃতীয় স্তর থেকে লড়াই শুরু করেছিলেন। নতুন বছরের প্রথম দিনে পা দিলেন ৪৭-এ। তিনি সোনালি বেন্দ্রে। যাঁর অভিনয়, মধুঝরা হাসি আর চাহনির প্রেমে হাবুডুবু খেয়েছেন বহু বলি তারকাই। এই তালিকায় কিন্তু আরও এক তারকা রয়েছেন। তবে চলচ্চিত্র দুনিয়ার নন, তিনি খাস রাজনীতির মানুষ। বাল ঠাকরের ভাইপো রাজ ঠাকরে।

এই তথ্যে সিলমোহর পড়েনি আজও। তবু কানাঘুষো শোনা যায়, সোনালির অভিনয়ের পেশায় অবদান ছিল রাজের। সোনালির প্রেমে পাগল রাজ নাকি তাঁকে বিয়েও করতে চেয়েছিলেন। বিবাহিত হওয়া সত্ত্বেও। শেষমেশ শিবসেনার প্রতিষ্ঠাতা বাল ঠাকরের জন্য সে গুড়ে বালি চাপা পড়ে।
বলিপাড়ার বাতাসে ভাসে— ভাইপোর রাজনৈতিক জীবন ক্ষতিগ্রস্ত হতে পারে ভেবে সোনালিকে বিয়ে না করার পরামর্শ দেন স্বয়ং বাল ঠাকরে। এমনিতেই সেই সময়ে রাজ শর্মিলা ঠাকরে স্বামী।

Advertisement

তবে একা রাজ নন। সোনালির প্রেমে নাকি পড়েছিলেন পাকিস্তানি ক্রিকেটার শোয়েব আখতার, অভিনেতা সুনীল শেট্টি এবং গোবিন্দও। কারও ভাগ্যেই অবশ্য শিকে ছেঁড়েনি। শেষমেশ পরিচালক গোল্ডি বহেলকে বিয়ে করেন সোনালি। ১৫ বছরের এক পুত্রসন্তান রয়েছে তাঁদের।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন