Rhea Chakraborty

Rhea Chakraborty: ছন্দে ফিরছে জীবন, বছর শেষে ফেলে আসা ভাঙাচোরা দিন ফিরে দেখলেন রিয়া

নিজেকে ঘেরাটোপে রেখেছিলেন দীর্ঘ দিন। সময়ের সঙ্গে ধীরে ধীরে ফিরেছেন স্বাভাবিক ছন্দে। এ বছর তাঁর ছবিও মুক্তি পেয়েছে।

Advertisement

নিজস্ব প্রতিবেদন

কলকাতা শেষ আপডেট: ৩১ ডিসেম্বর ২০২১ ২০:৫০
Share:

এক বছরের ওঠাপড়াকে ফিরে দেখলেন রিয়া।

২০২০-তে ঝড় বয়ে গিয়েছে তাঁর উপর। ২০২১-এ আবার একটু একটু করে গুছিয়ে নিয়েছেন নিজেকে। রিয়া চক্রবর্তী। সুশান্ত সিংহ রাজপুতের আকস্মিক মৃত্যুতে জেলে যেতে হয়েছিল যাঁকে। প্রায় মাস খানেক হাজতবাসের পর ছাড়া পেয়েছিলেন রিয়া। এর পর নিজেকে ঘেরাটোপে রেখেছিলেন দীর্ঘ দিন। সময়ের সঙ্গে ধীরে ধীরে ফিরেছেন স্বাভাবিক ছন্দে। এ বছর তাঁর ছবিও মুক্তি পেয়েছে।

Advertisement

২০২১-এর শেষ দিনে গত এক বছরের ওঠাপড়াকে ফিরে দেখলেন রিয়া। লিখলেন, ‘আজ আমাকে আপনারা হাসতে দেখছেন। কিন্তু নিজেকে এই জায়গায় নিয়ে আসা খুব সহজ ছিল না। এই বছরে সেরেও উঠেছি, আবার ব্যথাও পেয়েছি। কিন্তু আজ আমি হাসছি। ২০২১-কে ফিরে দেখছি। জীবনের যে অভিজ্ঞতাগুলি মানুষকে ভাঙতে পারে না, সেগুলি তাকে মানসিক ভাবে আরও দৃঢ় করে তোলে। নতুন বছর শুরুর আগের সন্ধ্যাটি ভালবাসার মানুষের সঙ্গে কাটান। ২০২২ ভাল হোক। অনেক ভালবাসা আর আলো।’

এই লেখার সঙ্গেই নিজের একটি ছবি জুড়ে দিয়েছেন রিয়া। সেখানে তাঁর প্রাণখোলা হাসি চোখে পড়ার মতো। নিজেকে নিজের মতো গুছিয়ে নেওয়া রিয়াকে শুভেচ্ছা জানিয়েছেন তাঁর অনুরাগীরাও।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন