Akshay Kumar

অক্ষয়ের ‘টয়লেট এক প্রেম কথা’য় ‘টোকা’র অভিযোগে মামলা

গত ৭ জুলাই ‘টয়লেট এক প্রেম কথা’র বিরুদ্ধে জয়পুরের একটি আদালতে মামলা দায়ের করেন প্রতীক। ২২ জুলাইয়ের মধ্যে এ ব্যাপারে জবাব চেয়ে ছবির নির্মাতাদের বিরুদ্ধে নোটিস পাঠায় আদালত।

Advertisement

সংবাদ সংস্থা

শেষ আপডেট: ১৮ জুলাই ২০১৭ ২২:৩৭
Share:

চিত্রনাট্য টোকার অভিযোগ উঠল ‘টয়লেট এক প্রেম কথা’র বিরুদ্ধে। ছবি: সংগৃহীত।

ছবির প্রচারের শুরুতেই মিলেছিল প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর শুভেচ্ছা। ইতিমধ্যেই ছবির বিষয়বস্তু মন জয় করে নিয়েছে অসংখ্য দর্শকের। ছবিটির মুক্তির জন্য মুখিয়ে রয়েছেন তাঁরা। কিন্তু মুক্তির আগেই জোর ধাক্কা খেল অক্ষয় কুমারের ‘টয়লেট এক প্রেম কথা’। অভিযোগ, ছবির চিত্রনাট্য ‘টোকা’ হয়েছে। শুধু তাই নয়, ছবির একাধিক সংলাপও টোকা। অক্ষয় কুমারের এই ছবিটির বিরুদ্ধে এই অভিযোগ এনেছেন জয়পুরের এক চলচ্চিত্র নির্মাতা প্রতীক শর্মা। প্রতীকের অভিযোগ, ২০১৫ সালে এই বিষয় নিয়েই একটি ছবি তৈরি করেছিলেন তিনি। ছবির নাম ‘গুটরুঁ গুটরগুঁ’। প্রতীকের দাবি, রাজ্যের তথ্য ও সম্প্রচার মন্ত্রকের দফতরে প্রদর্শিত হয়েছিল ছবিটি। রাজস্থান ও দিল্লির আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসবেও দেখানো হয়েছিল সেটি।

Advertisement

আরও পড়ুন: কে গেয়েছেন ‘বাটারফ্লাই সং’, বিস্তর জলঘোলা বি-টাউনে

গত ৭ জুলাই ‘টয়লেট এক প্রেম কথা’র বিরুদ্ধে জয়পুরের একটি আদালতে মামলা দায়ের করেন প্রতীক। ২২ জুলাইয়ের মধ্যে এ ব্যাপারে জবাব চেয়ে ছবির নির্মাতাদের বিরুদ্ধে নোটিস পাঠায় আদালত। আগামী ১১ অগস্ট মুক্তি পাওয়ার কথা ‘টয়লেট এক প্রেম কথা’র। কিন্তু মুক্তির আগে কপিরাইট নিয়ে এই নতুন মামলার জেরে মুক্তির দিন পিছোতে পারে বলে আশঙ্কা অনেকেরই।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন