rajkumar rao

Rajkumar-Patralekhaa: দশ বছরের প্রেম এ বার সংসার-মুখী, বিয়ের ফুল ফুটছে রাজকুমার-পত্রলেখার

প্রায় এক দশক ধরে সম্পর্কে রয়েছেন রাজকুমার এবং পত্রলেখা। এ বার আরও এক ধাপ এগিয়ে একসঙ্গে সংসার শুরু করবেন তাঁরা।

Advertisement

নিজস্ব প্রতিবেদন

কলকাতা শেষ আপডেট: ৩০ অক্টোবর ২০২১ ১৯:৪২
Share:

১০ বছর ধরে সম্পর্কে রয়েছেন তাঁরা।

বলিউড জুড়ে যেন বিয়ের মরসুম!

Advertisement

সাত পাকে বাঁধা পড়ছেন রাজকুমার রাও। প্রেমিকা পত্রলেখার সঙ্গে জীবনের নতুন অধ্যায় শুরু করতে চলেছেন তিনি। আরবসাগরের তীরে এখন তুমুল গুঞ্জন— নভেম্বরেই চার হাত এক হতে চলেছে।

প্রায় এক দশক ধরে সম্পর্কে রাজকুমার এবং পত্রলেখা। এ বার তাতেই আরও এক ধাপ। বিয়ের ছাপ। ঘনিষ্ঠ সূত্রে খবর, নভেম্বরের ১০ থেকে ১২ তারিখের মধ্যেই হতে পারে বিয়ের অনুষ্ঠান। ইন্ডাস্ট্রির বেশ কিছু তারকাকে নাকি ইতিমধ্যেই সুখবর দিয়ে ফেলেছেন তাঁরা। ঘরোয়া অনুষ্ঠানে বিয়ে সারবেন দুই তারকা।

তাঁদের প্রেম নিয়ে বলিউডে বরাবরই চর্চা। বিয়ে কবে করবেন, এই প্রশ্নও একাধিক বার শুনেছেন দু’জনে। অতীতে এক সাক্ষাৎকারে পত্রলেখা জানিয়েছিলেন, আগামী ছ’সাত বছরের মধ্যে বিয়ে করবেন না তিনি। বরং পেশাগত জীবন নিয়েই নাকি ভাবতে বেশি ইচ্ছুক। কিন্তু বলিউডের গুঞ্জন বলছে, নিজের মত পাল্টেছেন তিনি।

রাজকুমারকে পত্রলেখা প্রথম দেখেছিলেন দিবাকর বন্দ্যোপাধ্যায় পরিচালিত ‘লাভ সেক্স অউর ধোঁকা’ ছবিতে। সেই ছবিতে একটি নেতিবাচক চরিত্রে অভিনয় করেছিলেন রাজকুমার। পত্রলেখা ভেবেছিলেন, বাস্তবেও ‘আদর্শ’ তাঁর পর্দার চরিত্রের মতোই।

রাজকুমার অবশ্য পত্রলেখাকে দেখেছিলেন একটি বিজ্ঞাপনে। এবং এতই মুগ্ধ হয়েছিলেন যে, তখনই নাকি ঠিক করে ফেলেছিলেন পত্রলেখাকে বিয়ে করবেন। অবশেষে সেই ইচ্ছা পূরণের পালা!

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন