rajkumar rao

Rajkumar-Patralekhaa: বিকিনি, রোদচশমা চুলোয় যাক! স্বামী রাজকুমারের সঙ্গে কাদায় লুটোপুটি পত্রলেখার

পরোয়াহীন জীবন। বহুমূল্য বিকিনি, চোখে রোদচশমা, সব চুলোয় যাক! সাত-পাঁচ না ভেবেই বাগানের কাদায় জুটিতে লুটোপুটি খাচ্ছেন পত্রলেখা।

Advertisement

নিজস্ব প্রতিবেদন

কলকাতা শেষ আপডেট: ১৫ ডিসেম্বর ২০২১ ১৭:৪৬
Share:

ব্যস্ত রুটিন থেকে ফাঁক পেলেই বরফ ঢাকা পাহাড় বা দিগন্ত বিস্তৃত সমুদ্রের নির্জনে অবসর কাটান বলিউড দম্পতিরা। কেউ কেউ আবার ছুটে যান গভীর জঙ্গলের নেশায়। কিন্তু রাজকুমার রাও-পত্রলেখা এ সব কিছুই করলেন না। তবে যা করলেন, তা বোধ হয় সচরাচর কেউ করেন না।

Advertisement

পরোয়াহীন জীবন। বহুমূল্য বিকিনি, রোদচশমা , সব চুলোয় যাক! সাত-পাঁচ না ভেবেই বাগানের কাদায় জুটিতে লুটোপুটি খাচ্ছেন পত্রলেখা। ক্যামেরায় মন নেই। সারা গায়ে কাদা মেখে হাসি থামছে না দু’জনের। বিয়ের এক মাস পূর্তিতে এই ছবি দিয়েই স্ত্রীকে ভালবাসা জানালেন ‘বরেলি কি বরফি’-র প্রীতম বিদ্রোহী। লিখলেন, ‘তুমি আমার বন্ধু, তুমি আমার ভালবাসা, তুমি আমার মন, তুমিই আমার মনের মানুষ।’

১৫ নভেম্বর চণ্ডীগড়ে মহা ধুমধামে বিয়ে করেছেন রাজকুমার-পত্রলেখা। সাদা শেরওয়ানি, লাল পাগড়িতে সেজেছিলেন রাজকুমার। লাল বেনারসিতে ছাদনাতলায় এসেছিলেন কনে। একে অপরের কপালে সিঁদুর ছুঁইয়ে শুরু করেছিলেন নতুন অধ্যায়। সংসার জীবনের এক মাস পূর্ণ করলেন তাঁরা। খুশিতে বুঁদ ‘সিটিলাইটস’-এর নায়ক-নায়িকা।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন