Kiara Advani

Kiara Advani’s doppelganger: এ তো কিয়ারা আডবাণী! রাজকুমার-কন্যার ছবি দেখে ভুল করলেন অনুরাগীরাও

ইনস্টাগ্রামে সদ্য পোস্ট করা ছবিতে তানিশা সন্তোষী যেন হুবহু ‘শেরশাহ’ ছবির কিয়ারা! মিল এতটাই, যে ভুল করে ফেলেছেন কিয়ারার অনুরাগীরাও।

Advertisement

নিজস্ব প্রতিবেদন

কলকাতা শেষ আপডেট: ১৪ জানুয়ারি ২০২২ ১৯:২৪
Share:

কিয়ারার ‘যমজ’ তানিশা কি আসছেন বলিউডেও

বাবার ছবিতে যমজ চরিত্রে পরেশ রাওয়াল ঘোল খাইয়ে ছেড়েছিলেন দুই নায়ক আমির-সলমনকে। বাস্তবে প্রায় কিয়ারা আডবাণীর যমজ হয়ে উঠে তাঁর অনুরাগীদেরও ঘোল খাইয়ে ছাড়লেন মেয়ে! ‘আন্দাজ আপনা আপনা’র পরিচালক রাজকুমার সন্তোষীর কন্যা তানিশা সন্তোষী। ইনস্টাগ্রামে সদ্য পোস্ট করা ছবিতে তানিশা যেন হুবহু ‘শেরশাহ’ ছবির কিয়ারা!

ইনস্টাগ্রামে সদ্য নিজের ব্যক্তিগত অ্যাকাউন্টকে ‘সর্বজনীন’ করেছেন তানিশা। পোস্ট করেছেন নিজের একটি সাদা-কালো ছবি। সালোয়ার কামিজ-ওড়নায় একেবারে যেন পাশের বাড়ির মেয়েটি। বিনুনি বাঁধা চুল। কপালে ছোট্ট টিপ। মুখময় নিটোল লাবণ্য। ‘শেরশাহ’ ছবির ‘ডিম্পল চিমা’র চরিত্রে কিয়ারার সঙ্গে যেন বড্ড মিল!

Advertisement

সে মিল এতটাই, যে ভুল করে ফেলেছেন খোদ নায়িকার অনুরাগীরাও। তানিশার ছবি দেখে কেউ লিখেছেন, ‘এ তো কিয়ারার ছবিই মনে হচ্ছে।’ কারও প্রশ্ন— ‘এটা তুমিই তো, কিয়ারা?’ কারও আবার মন্তব্য, ‘কিয়ারার যমজ, কেমন যেন লাগছে!’ কেউ বা বলছেন, ‘এ তো হুবহু কিয়ারা!’

ভুল হওয়ারই কথা! সত্যিই যে তানিশাকে ‘গুড নিউজ’, ‘কবীর সিংহ’-র নায়িকার মতোই দেখাচ্ছে!
বাবা রাজকুমার সন্তোষীর পরিচালনায় ‘দামিনী’, ‘আন্দাজ আপনা আপনা’, ‘ঘায়েল’, ‘আজব প্রেম কি গজব কহানি’, ‘ফাটা পোস্টার নিকলা হিরো’র মতো একের পর এক হিট ছবি পেয়েছে বলিউড। মেয়ে তানিশাও কি এ বার পা রাখতে চলেছে ছবির দুনিয়ায়? ইনস্টাগ্রামে ঝড় তোলা এই ছবির সঙ্গে যেন তেমনই ইঙ্গিত দিয়েছেন রাজকুমার-কন্যা। লিখেছেন, ‘তাড়াতাড়ি দেখা হোক আবার, প্রথম বার!’
‘যমজ বোন’ কিয়ারার মতোই কি এ বার নায়িকা হবেন তানিশাও?

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন