কমেডি চরিত্র থেকে বেরোতে চান রাজপাল

বলিউডে কমেডির যে ঘরানা রয়েছে, তার স্বত্ত্ব সফল ভাবে বয়ে নিয়ে চলেছেন যিনি, তিনিই নাকি কমেডি পছন্দ করেন না! শুনতে অবাক লাগলেও এ কথা সত্যি। কমেডিয়ান হিসেবে আর কাজ করতে চান না রাজপাল যাদব।

Advertisement

সংবাদ সংস্থা

শেষ আপডেট: ২৯ অগস্ট ২০১৫ ০০:০০
Share:

বলিউডে কমেডির যে ঘরানা রয়েছে, তার স্বত্ত্ব সফল ভাবে বয়ে নিয়ে চলেছেন যিনি, তিনিই নাকি কমেডি পছন্দ করেন না! শুনতে অবাক লাগলেও এ কথা সত্যি। কমেডিয়ান হিসেবে আর কাজ করতে চান না রাজপাল যাদব। একঘেয়ে চরিত্রে অভিনয় করে গায়ে যে ‘কমেডিয়ান’ তকমা পড়েছে, তা মুছতে উঠেপড়ে লেগেছেন রাজপাল। তিনি জানিয়েছেন, এ বার অন্য ধরনের চরিত্রে অভিনয় করতে চান। আঞ্চলিক ভাষার কিছু ছবিতে তেমন কয়েকটি অফার পেলেও, বলিউডে এখনও তেমন কিছু পাননি। একঘেয়েমি ব্যাপারটা তাঁর মধ্যে খুব তাড়াতাড়ি চলে আসে। তাই সময় নিয়ে চরিত্র বাছাই করেন অভিনেতা। চরিত্র বড় বা ছোটটা বিষয় নয়। চরিত্রটি তাঁকে আকর্ষণ করছে কি না, সেটাই বড় ব্যাপার। ‘জঙ্গল’, ‘ম্যায়, মেরি পত্নী অওর উয়ো’ বা ‘ভোপাল: আ প্রেয়ার ফর রেন’-এর মতো ছবিতে যেমন চরিত্রে অভিনয় করেছিলেন, তেমন কিছু আপাতত রাজপালের হাতে নেই। ‘বাঁকে কি ক্রেজি বারাত’ নামে যে ছবিটি আসছে, তাতেও কমিক চরিত্রেই দেখা যাবে রাজপালকে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন