Rakhi Sawant

‘শ্রদ্ধার মতো ফ্রিজবন্দি হয়ে মরতে চাই না’, স্বামীর পরকীয়া প্রসঙ্গে বিস্ফোরক রাখি সবন্ত

রাখির ঘরের খবর বার বার সংবাদমাধ্যমের সামনে। কেন এটা জরুরি, জানালেন বলিউডের ‘বিতর্ক কুইন’।

Advertisement

সংবাদ সংস্থা

মুম্বই শেষ আপডেট: ০৪ ফেব্রুয়ারি ২০২৩ ১৬:৫৪
Share:

ফ্রিজবন্দি হতে চান না রাখি, কড়া বার্তা স্বামী আদিলকে। ছবি: সংগৃহীত।

সদ্য মা-কে হারিয়েছেন রাখি সবন্ত। তার মধ্যেই প্রকাশ্যে তাঁর দাম্পত্য কলহ। দিন কয়েক আগেই সংবাদমাধ্যমের ক্যামেরার সামনে কান্নায় ভেঙে পড়েন রাখি। এ বার অভিযোগ স্বামী আদিল দুরানির বিরুদ্ধে। জানান পরকীয়ায় জড়িয়েছেন স্বামী। কাঁদতে কাঁদতে বলেন, ‘‘সংসার নিয়ে অশান্তিতে আছি, আমাকে আমার বিয়ে বাঁচাতে হবে।’’

Advertisement

গত বছর মে মাসে আদিলের সঙ্গে সইসাবুদ করে বিয়ে করলেও চলতি বছরের জানুয়ারি মাসে প্রথম প্রকাশ্যে আসে রাখির বিয়ের খবর। দিন কয়েক আগেও স্বামীকে কাছছাড়া করছিলেন না রাখি। কিন্তু এ বার বিবাহ-বর্হিভূত সম্পর্কের অভিযোগ আনলেন আদিলের বিরুদ্ধে। আট মাসের বিবাহিত সম্পর্কে ৩ বার পরকীয়ায় জড়িয়েছেন আদিল, দাবি রাখির।

রাখি আজ পর্যন্ত যা-ই করছেন সবটাই ক্যামেরার সমানে। তাই স্বামীর এই ঘটনাও লুকোননি। সংবাদমাধ্যমের কাছে তিনি বলেন, “যে মেয়েটির সঙ্গে পরকীয়ায় জড়িয়েছে আদিল, সে এ বার হুমকি দিচ্ছে। ঘাড়ে চেপে বসেছে। বলছে আমার থেকে মুক্তি পেলেই আদিল ওর কাছে চলে যাবে। চ্যালেঞ্জ ছুড়েছে। আর আমি কী করছি! আমি এতটাই ভুল ছিলাম? আদিলের মতলব বুঝতে পারিনি!” পাশপাশি এ-ও জানান, আদিল তাঁকে সিঁড়ি হিসাবে ব্যবহার করেছেন। তবে রাখির অবশ্য সাফ কথা, যা-ই হোক তিনি কোনও পরিস্থিতিতেই আদিলকে ‘তালাক’ দেবেন না।

Advertisement

সম্প্রতি সংবাদমাধ্যমের সামনে রাখি স্বামী আদিলের উদ্দেশে কড়া বার্তা দেন। তিনি বলেন, ‘‘তুমি বলেছিলে স্বামী-স্ত্রীর মধ্যেকার কথা বন্ধ ঘরের অন্দরে থাকাই কাম্য। দীর্ঘ সাত মাস তাই করেছি। কিন্তু তোমার বান্ধবীরা পাল্টা হুমকি দিয়েছে।’’ কিন্তু কী কারণে সবটা প্রকাশ্যে আনলেন রাখি? বলিউডের বিতর্ক কুইনের কথায়, ‘‘সবাই বলে সব কিছু সংবাদমাধ্যমের সামনে কেন আনছ, ঘরের কথা ঘরে রাখো। আসলে ঘরে রেখে আমার ফ্রিজে যাওয়ার কোনও ইচ্ছে নেই।’’ অর্থাৎ, নাম না করেও দিল্লিতে শ্রদ্ধা হত্যাকাণ্ডের প্রসঙ্গ টানেন তিনি। শ্রদ্ধার মুসলিম প্রেমিক আফতাব যেভাবে ৩৫ টুকরো করেন শ্রদ্ধাকে তাঁর পুনারবৃত্তি চান না এমনই ইঙ্গিত দিলেন রাখি! এখন দেখার রাখি-আদিলের দাম্পত্যের দৌড় ঠিক কত দৌড়!

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন