Urfi Javed

বুক খোলা টপ আর পলিথিনের মিনি স্কার্টে রাস্তায়, আগুন জ্বাললেন উরফি

নিজে কিছু বলবেন না। কেমন লাগছে, উরফিকে দেখে বলবেন বাকিরা। সেই শর্ততেই দেখা দিলেন মডেল-তারকা। পরনে এ বার পলিথিন।

Advertisement

সংবাদ সংস্থা

মুম্বই শেষ আপডেট: ০৪ ফেব্রুয়ারি ২০২৩ ১৫:০০
Share:

এ বার কী দিয়ে লজ্জা ঢাকলেন উরফি? — ফাইল চিত্র।

পরনে শুধুই পলিথিন। নীল রঙের সেই প্ল্যাস্টিকের পোশাক ভাল করে দেখলে বোঝা যাবে, সেটি একটি মিনি স্কার্ট! তাতে চেন, পকেট সবই রয়েছে। যা পরে রাস্তায় বেরিয়েছেন উরফি জাভেদ। যদিও পলিথিনের, তাই স্কার্ট তাঁর স্বচ্ছ। কী দিয়ে লজ্জা ঢাকলেন উরফি?

Advertisement

বুক খোলা এক সাঁতারের পোশাক পরেছিলেন উরফি। যা পরা না পরারই সমান। স্তনবৃন্তের উপর দিয়ে সরু ফিতে চলে গিয়েছে এ পার ও পার, তাতে দৃশ্যমান স্তনদ্বয়ের অধিকাংশই।

নীল গাড়ি থেকে নেমে ক্যামেরায় পোজ দিলেন মডেল-তারকা। প্রস্তুত হয়েই ছিলেন যে সবাই তাঁকে দেখবেন। আলোকচিত্রীরা ছেঁকে ধরলে উরফি বললেন, “কী পরেছি, কী সেজেছি তা নিয়ে আমার কিছু বলার নেই। তোমরা সবাই দেখে নাও নিজেরা। তার পর বলো, কেমন লাগছে?”

Advertisement

উপস্থিত সবাই সমস্বরে বললেন, “দারুণ, দারুণ।” কারণ, সামনে কি আর কেউ খারাপ কথা বলেন! তবে নিন্দার ঝড় সমাজমাধ্যমে। মন্তব্য এল, “আমার বাড়ির প্লাস্টিকের ব্যাগটা কোথায় গেল তাই ভাবি!”

কেউ বললেন, “যদি ঝাঁটা পেটার প্রতিক্রিয়া দেখানো যেত ইনস্টায়!”

এ সবের মধ্যে উরফি অবশ্য সদা ফুরফুরে। কে তাঁকে নিয়ে কী বলল, তাঁর কিছুই আসে-যায় না। মাথায় নিত্য নতুন ফন্দি ঘুরছে শুধু। কাল কী পরবেন, পরশুই বা কী দিয়ে চমকাবেন? কারণ, পোশাক মানেই তাঁর কাছে মজা। যা দিয়ে মানুষকে চমকে দিত ওস্তাদ উরফি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন