Rakhi Sawant Faint

স্বামী আদিলের গ্রেফতারির পর কাঁদতে কাঁদতে থানার বাইরেই অজ্ঞান হয়ে পড়লেন রাখি সবন্ত

রাখি-আদিল বিতর্কে সরগরম বলিপাড়া। রাখির অভিযোগের ভিত্তিতে আদিলকে আটক করেছে পুলিশ। তার পর ঠিক কী ঘটল?

Advertisement

সংবাদ সংস্থা

মুম্বই শেষ আপডেট: ০৮ ফেব্রুয়ারি ২০২৩ ১২:৩২
Share:

স্বামীকে আটক করার পরই থানার বাইরে অজ্ঞান হয়ে পড়েন রাখি। ছবি: সংগৃহীত।

রাখি সবন্ত এবং তাঁর স্বামী আদিল খানের সঙ্গে সম্পর্ক নিয়ে সরগরম মায়ানগরী। কিছু দিন আগেই মা-কে হারিয়েছেন রাখি। তার পরেই প্রকাশ্যে রাখি-আদিলের সম্পর্কের তিক্ততা। রাখির তোলা অভিযোগের ভিত্তিতে মঙ্গলবার আটক করা হয় আদিলকে। স্বামীকে আটক করার পরই থানার বাইরে অজ্ঞান হয়ে পড়েন রাখি।

Advertisement

আদিলের সঙ্গে কিছু দিন আগে পর্যন্ত বেশ মাখোমাখো সম্পর্কই ছিল রাখির। বিমানবন্দর থেকে রেস্তরাঁ— সব জায়গাতেই হাতে হাত রেখে দেখা যেত রাখিকে। কয়েক দিন আগে বিয়ের কথাও সকলকে জানান তাঁরা। কিন্তু বিয়ের পর যে তিনি সুখী নন, সে কথাই বার বার চিত্রশিল্পীদের সামনে চিৎকার করে বলেছেন রাখি। আদিলের গ্রেফতারির পর থানার বাইরে কাঁদতে কাঁদতে অজ্ঞান হয়ে পড়েন রাখি।

আদিলের বিরুদ্ধে বিতর্ক উস্কে দেওয়া বেশ কিছু অভিযোগ টেলিভিশনের ‘ড্রামা কুইন’-এর। আদিল দুরানির থেকে নিরাপত্তা চান, এই মর্মে ওশিয়ারা পুলিশ স্টেশনে গিয়েছিলেন রাখি সবন্ত। ‘‘আমার বাড়ির দুটো চাবির মধ্যে একটা আমার কাছে, অন্যটা আদিলের কাছে। আমি চাই না, আদিল মাঝরাতে সেই চাবি ব্যবহার করে আমার বাড়িতে ঢুকুক,’’ পুলিশের কাছে নিরাপত্তা চেয়ে এ কথা বলেন রাখি। সঙ্গে রাখির আশঙ্কা, ‘‘আদিল আর ওর গার্লফ্রেন্ড মিলে কিছু করে না বসে।’’ নিজের বিপদের কথা ভেবেই স্থানীয় পুলিশের দ্বারস্থ হয়েছেন তিনি।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন