Rakhi Sawant

‘বলিউডে তিনিই সেরা অভিনেত্রী’, হাসপাতালে মাকে দেখতে এসে কটাক্ষের শিকার রাখি

মা জয়া ভেদা ক্যানসার আক্রান্ত। মুম্বইয়ের টাটা মেমরিয়াল ক্যানসার হাসপাতালে তাঁকে দেখতে এসেছিলেন রাখি। সেখানেই কটাক্ষের শিকার অভিনেত্রী।

Advertisement

সংবাদ সংস্থা

মুম্বই শেষ আপডেট: ২৩ জানুয়ারি ২০২৩ ১৪:৩২
Share:

ফের বিতর্কে জড়ালেন রাখি সবন্ত। ছবি: ইনস্টাগ্রাম।

অভিনয় না করেও নিয়মিত শিরোনামে আসেন রাখি সবন্ত। অভিনেত্রী শার্লিন চোপড়ার সঙ্গে ঝামেলা থেকে শুরু করে থানাপুলিশ কিংবা দাম্পত্যে রহস্য— প্রাক্তন ‘বিগ বস’ তারকা কোনও না কোনও কারণে সব সময় চর্চায়। এর মধ্যেই সোমবার ফের বিতর্কে জড়ালেন রাখি।

Advertisement

মা জয়া ভেদা ক্যানসার আক্রান্ত। মুম্বইয়ের টাটা মেমরিয়াল ক্যানসার হাসপাতালে তাঁকে দেখতে এসেছিলেন রাখি। সেখানেই কটাক্ষের শিকার অভিনেত্রী। উজ্জ্বল হলুদ শার্ট-প্যান্ট আর কালো ফ্রেমের চশমায় তাঁকে সপ্রতিভই লাগছিল। তবে আলোকচিত্রীরা ঘিরে ধরে প্রশ্ন করতেই হঠাৎ নাটকীয় ভাবে দুঃখপ্রকাশ করলেন রাখি। তাঁকে বলতে শোনা যায়, “আমার হৃদয় ভেঙে যাচ্ছে। এমন যেন আর কারও সঙ্গে না হয়। আর কাউকে যেন এই যন্ত্রণার মধ্যে দিয়ে যেতে না হয়।” এর পরই অবশ্য মুখে আলগা হাসি ঝুলিয়ে রাখি বলেন, “দেখছেন না, নিজের জামা পরার সময় পাইনি, বান্ধবীর পোশাক পরে এসেছি!”

তবে মাকে নিয়ে দুঃখ করার সময় রাখির কণ্ঠে এমন কিছু ছিল, যা তাঁর অভিব্যক্তির মিলছিল না বলেই দাবি একাংশের। হাসপাতাল চত্বরে দাঁড়িয়ে রাখির সেই বক্তব্যের ভিডিয়ো ভাইরাল হতেই বিদ্রুপের ঝড়। “সবটাই লোকদেখানো”, “কুমিরের কান্না!” এমন নানা মন্তব্য ভেসে আসতে লাগল। কেউ আবার রসিকতা করে বললেন, “রাখির মতো অভিনয় বলিউডে আর কেউ কি করতে পারেন?”

Advertisement

ইতিমধ্যে, শার্লিনের অভিযোগের ভিত্তিতে সম্প্রতি থানায় যেতে হয়েছিল রাখিকে। তাঁর বয়ান নথিভুক্ত করা হয়েছে। অন্য দিকে, আদিল শাহ দুরানির সঙ্গে রাখির আইনি বিবাহ হয়েছে এক বছর আগেই, তবে তা প্রকাশ্যে এনেছেন সম্প্রতি। এমন গোপনীয়তার কারণ কী? সে নিয়েও হয়েছে জলঘোলা। আদিলের জীবনে পরকীয়া থাকতে পারে, এমনও আভাস দিয়েছিলেন রাখি।

রাখি আরও জানান, মায়ের অসুস্থতার খবর তাঁকে কেউ জানায়নি। ‘বিগ বস’-এর সেটে আছেন যখন থেকে, তার পর পরই তাঁর মা অসুস্থ হয়ে পড়েন। রাখির কথায়, “মাকে হাসপাতালে ভর্তি করানো হল, এত কিছু হয়ে গেল, আমাকে কেউ জানাল অবধি না!”

২০২১ সালের এপ্রিলে রাখির মায়ের অস্ত্রোপচার হয়েছিল। তাঁর পিত্তথলি থেকে টিউমর বাদ দেওয়া হয়েছিল সে বার। সেই টিউমরও ক্যানসারে পরিণত হয়েছিল। যদিও খুব ভাল মানের চিকিৎসায় সেরে উঠেছিলেন জয়া। সমস্ত খরচ বহন করেছিলেন বলিউড অভিনেতা সলমন খান এবং তাঁর ভাই সোহেল খান।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন