Rakhi Sawant on Akansha Dubey Death

‘আমিও তো ভালবেসেছিলাম’, আকাঙ্ক্ষার মৃত্যুর আগের কান্নার ভিডিয়ো দেখে সমব্যথী রাখি

মায়ের মৃত্যু, স্বামী আদিলের কাছ থেকে পাওয়া চরম আঘাত, জীবনের নানা সঙ্কট— কোনও কিছুই যে জীবনের প্রতি বিশ্বাস একেবারে নষ্ট করে দিতে পারেনি, তা বুঝিয়ে দিলেন রাখি।

Advertisement

সংবাদ সংস্থা

মুম্বই শেষ আপডেট: ২৮ মার্চ ২০২৩ ২০:১৮
Share:

রাখির মুখভঙ্গি থেকে বোঝা যায়, আত্মহত্যার ঘটনা সমর্থন করেন না তিনি। মনে মনে ভাবছিলেন, নিশ্চয়ই প্রেমে আঘাত পেয়েছেন ২৫ বছরের তরুণী। — ফাইল চিত্র।

বিষয় যা-ই হোক তা নিয়ে মতামত দিতে কুণ্ঠা নেই রাখি সবন্তের। সম্প্রতি অভিনেত্রী আকাঙ্ক্ষা দুবের রহস্যমৃত্যুর ঘটনা নিয়েও খোলাখুলি কথা বললেন রাখি। বারাণসীর একটি হোটেল থেকে উদ্ধার হয় অভিনেত্রী আকাঙ্ক্ষার দেহ।

Advertisement

সাংবাদিকদের সঙ্গে কথা বলার সময় রাখি জানান, ঘটনাটি খুবই ‘শকিং’। তাঁর বক্তব্য, “একটি মেয়ে এ ভাবে নিজেকে শেষ করে দিল! আমার খুব খারাপ লেগেছে।” তাঁর কথায় পাশ থেকেও হা-হুতাশ করে ওঠেন কেউ কেউ।

খানিক পরে নিজেই আকাঙ্ক্ষা দুবের নামটি উচ্চারণ করেন রাখি। বলেন, “আমি ওর ভিডিয়ো দেখেছি। আত্মহত্যা করার আগে ও ভিডিয়োতে কান্নাকাটি করছিল। কিছু তো নিশ্চয়ই হয়েছিল।”

Advertisement

রাখির মুখভঙ্গি থেকে বোঝা যায়, আত্মহত্যার ঘটনা সমর্থন করেন না তিনি। মনে মনে ভাবছিলেন, নিশ্চয়ই প্রেমে আঘাত পেয়েছেন ২৫ বছরের তরুণী। রাখির মনে পড়ে যায় স্বামী আদিল খান দুরানীর কথা। তিনি এখন শ্রীঘরে। তাঁর বিরুদ্ধে মানহানি এবং প্রতারণার মামলা করেছিলেন রাখি। তবু বলে ওঠেন, “আমিও তো ভালবেসেছিলাম! ”

সামনে থেকে কেউ বলে ওঠেন, “কিন্তু আপনি তো শক্ত মনের মানুষ।” তাঁর কথার সুর ধরেই রাখি বলেন, “হ্যাঁ, আমি শক্ত মনের মানুষ, আমি তাই নিজেকে শেষ করে দিইনি। আমি লড়েছি। ঈশ্বর আমাকে ন্যায়বিচার দিয়েছেন।”

মায়ের মৃত্যু, স্বামী আদিলের কাছ থেকে পাওয়া চরম আঘাত, জীবনের নানা সঙ্কট— কোনও কিছুই যে জীবনের প্রতি বিশ্বাস একেবারে নষ্ট করে দিতে পারেনি, তা বুঝিয়ে দিলেন প্রাক্তন ‘বিগ বস্‌’ প্রতিযোগী।

দুবাইয়ে গিয়ে নাচ এবং অভিনয় প্রশিক্ষণ কেন্দ্র খুলে এসেছেন সম্প্রতি। নতুন গানের ভিডিয়ো মুক্তি পেয়েছে রাখির। খুব শীঘ্রই তাঁকে আবার দেখা যাবে একতা কপূরের বিপুল জনপ্রিয় রিয়্যালিটি শোয়ে। শোনা যাচ্ছে, ‘লক আপ ২’-এ অংশ নিতে চলেছেন রাখি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন