Rakhi Sawant

Rakhi Sawant: আদিলের থেকে দূরে থাকুন! রাখিকে হুমকি তাঁর নতুন প্রেমিকের প্রাক্তন প্রেমিকা রোশিনার

প্রাক্তন স্বামী রীতেশের সঙ্গে বিচ্ছেদের পরে নতুন জীবন শুরু করেছেন রাখি। কিন্তু তাঁর নতুন প্রেমিকের প্রাক্তন প্রেমিকা হুমকি দিলেন রাখিকে।

Advertisement

নিজস্ব প্রতিবেদন

কলকাতা শেষ আপডেট: ২৩ মে ২০২২ ১৬:৪৫
Share:

রাখির সঙ্গে আদিল; রোশিনার সঙ্গে আদিল

নতুন প্রেমে রাখি সবন্ত। প্রেমিক আদিল খান দুরানিকে নিয়ে মাতামাতি শুরু করেছেন ‘বিগ বস’ প্রতিযোগী। বিবাহবিচ্ছেদের পর পাপারাৎজিদের সামনে প্রেমিককে নিয়ে হাসিমুখে পোজ দেন রাখি। গাড়ির ব্যবসায়ী আদিল আর তাঁর বোন মিলে রাখিকে দামি গাড়ি উপহার দিয়েছেন। এমনকি প্রাক্তন স্বামী রীতেশের নামের ট্যাটু মুছে নতুন জীবন শুরু করেছেন তিনি। কিন্তু এত আনন্দ কি সইল না রাখির কপালে? বিপাকে পড়লেন প্রেম জীবনে।

সংবাদমাধ্যম সূত্রে খবর, আদিলের প্রাক্তন প্রেমিকা রোশিনা দেলাভারি রাখিকে ফোন করে হুমকি দিয়েছেন। আপাতত যা তথ্য পাওয়া গিয়েছে, রোশিনার বাড়ি মাইসুরুতে। সেখানেই বড় হয়েছেন আদিল। রোশিনা নাকি রাখিকে ফোন করে বলেছেন, ‘‘আমরা ৪ বছর ধরে সম্পর্কে ছিলাম। আদিলের থেকে দুরে থাকুন আপনি!’’

Advertisement

সংবাদমাধ্যমের খবর, রাখি নাকি বেশ চমকে গিয়েছেন এমন ফোন পেয়ে। তিনি তৎক্ষণাৎ আদিলের সঙ্গে কথা বলেন। আদিল নাকি জানিয়েছেন, রোশিনা তাঁর প্রাক্তন প্রেমিকা। এখন তাঁর সঙ্গে কোনও সম্পর্ক নেই। মুম্বইয়ের এক সংবাদমাধ্যম রোশিনাকে ফোনে ধরার চেষ্টা করেছেন। কিন্তু রোশিনা মুখে কুলুপ এঁটেছেন।

সবন্ত অবশ্য এই ঘটনা নিয়ে প্রকাশ্যে মন্তব্য করেছেন। তিনি বলেছেন, ‘‘রোশিনা কী কী বলেছে, তাতে আমার কিছু যায় আসে না, আদিলের বর্তমান আমিই। প্রাক্তন রোশিনা। এবং আমি আর আদিল খুব তাড়াতাড়ি বিয়েও করব।’’

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন