Rakhi Sawant

Rakhi Sawant: ভালবাসার বন্ধু রাখি সবন্তকে দিলেন লাল টুকটুকে বহু মূল্য গাড়ি! কত দাম জানেন?

বন্ধুদের থেকে উপহার পেতে কার না ভাল লাগে! তবে উপহার যদি হয় এমন তো চোখ কপালে উঠতে পারে।

Advertisement

নিজস্ব প্রতিবেদন

কলকাতা শেষ আপডেট: ১২ এপ্রিল ২০২২ ১৩:৩০
Share:

রাখি সবন্ত

বন্ধুদের থেকে উপহার পেতে কার না ভাল লাগে! তবে অভিনেত্রী রাখি সবন্তের বন্ধুভাগ্য আলাদাই। গত বছর এক ভক্তের থেকে একটি দেড় লাখ টাকা দামের মোবাইল ফোন উপহার পেয়েছিলেন রাখি। কিন্তু এবার? বাড়ির সামনে এসে দাঁড়াল একটি লাল টুকটুকে বহুমূল্য় গাড়ি!

সেই দেখে যারপরনায় আপ্লুত ‘বিগ বস-১৫’ খ্যাত তারকা। ইনস্টাগ্রামে সেই গাড়ির ভিডিয়ো পোস্ট করলেন তিনি। ক্যাপশনে লিখলেন,'আমার নতুন গাড়ি, পাঠিয়েছেন ভালবাসার মানুষ।'

Advertisement

শুধু তাই নয় একটা দেওয়া কেক কেটে বন্ধুদের খাওয়ানোর ছবিও পোস্ট করলেন রাখি। ধরা পড়ল উল্লাস। সেই দেখে মন্তব্যের বন্যা বইয়ে দিলেন ভক্তরা। রাখিকে শুভেচ্ছা জানালেন প্রাক্তন বিগ বস সহ-প্রতিযোগী কাশ্মীরা শাহ।

তবে অবধারিত গুঞ্জন উঠছে বহুমূল্য় উপহার নিয়ে। কে বা কারা দিলেন গাড়িটি? সে নিয়ে অবশ্য কিছুই জানাননি রাখি। তবে গাড়িটির মডেল দেখে দাম বুঝে নেওয়া আর এমন কী কঠিন! নয় নয় করে ৫৫ লাখ তো হবেই! যিনিই দিয়ে থাকুন তাঁর নামের জায়গায় হৃদয়ের ইমোজি দিয়ে রাখিও গভীর সম্পর্কের ইঙ্গিত দিলেন।

Advertisement

বিতর্ক তাঁর জীবনের নিত্যসঙ্গী। প্রাক্তন স্বামী রীতেশের সঙ্গে বিচ্ছেদের পর গত মাসেই নিজের একাধিক গোপন কথা ফাঁস করেছিলেন অভিনেত্রী। তবে ইদানিং রাখির জীবন যে সুখ স্বাচ্ছন্দ্যে ভরে উঠেছে তা সহজেই অনুমেয়।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন