Rakhi Sawant

Rakhi Sawant: ১৫ বছর বয়সে বক্ষ প্রতিস্থাপন, কন্ডোমকে ভেবেছিলেন বেলুন, অকপট রাখি সবন্ত

বিতর্ক রাখি সবন্তের জীবনে নিত্যসঙ্গী। রীতেশের সঙ্গে বিচ্ছেদ হয়েছে এক মাসও হয়নি। এ বার একাধিক ব্যক্তিগত বিষয় নিয়ে মুখ খুললেন রাখি সবন্ত, যার মধ্যে রয়েছে রীতেশের সঙ্গে বিচ্ছেদ সহ বক্ষ প্রতিস্থাপনের অভিজ্ঞতাও। পরের জন্মে কী হতে চান তাও জানালেন অভিনেত্রী।

Advertisement

সংবাদ সংস্থা

মুম্বই শেষ আপডেট: ০৮ মার্চ ২০২২ ১৬:২০
Share:

রাখি সবন্ত

বিতর্ক রাখি সবন্তের জীবনে নিত্যসঙ্গী। রীতেশের সঙ্গে বিচ্ছেদ হয়েছে এক মাসও হয়নি। এ বার একাধিক ব্যক্তিগত বিষয় নিয়ে মুখ খুললেন রাখি সবন্ত, যার মধ্যে রয়েছে রীতেশের সঙ্গে বিচ্ছেদ সহ বক্ষ প্রতিস্থাপনের অভিজ্ঞতাও।

সম্প্রতি সংবাদমাধ্যমকে দেওয়া এক সাক্ষাৎকারে রাখি জানান, ১৫-১৬ বছর বয়সে তিনি বক্ষ প্রতিস্থাপন করেন। সেই অভিজ্ঞতা বর্ণনা করতে গিয়ে রাখি বলেন, “ভীষণ ভয় পেয়েছিলাম। বয়স তখন অনেকটাই কম, স্তন ছিল সমান। আমি তখন বলিউডে ঢোকার চেষ্টা করছিলাম, সেই সময় অনেক বিশ্বসুন্দরী বক্ষ প্রতিস্থাপন করাচ্ছিলেন। সবাই তখন বলেছিলেন, বলিউডে কাজ করতে গেলে মুখশ্রী এবং শরীর সুন্দর হতে হবে। তাই এই সিদ্ধান্ত নিয়েছিলাম, তার পর কোল্ড থেকে হট গার্ল হই।”

বিচ্ছদ নিয়েও এ দিনের সাক্ষাৎকারে অকপট রাখি। তিনি জানান, তাঁর স্বামী রীতেশ হঠাৎ তাঁকে ছেড়ে যাওয়ার সিদ্ধান্ত নেন। এক দিন ঘুম থেকে উঠে রাখি দেখেন তাঁর স্বামী ব্যাগ গোছাচ্ছেন। কারণ হিসেবে রীতেশ জানান, রাখিকে তিনি পুরনো সম্পর্ক নিয়ে আইনি জটিলতার জন্য তিনি রাখিকে ছেড়ে যাওয়ার সিদ্ধান্ত নিয়েছেন। কথা প্রসঙ্গে উঠে আসে ছেলেবেলার কথাও। রাখি জানান, ছোটবেলায় এক বার তিনি কন্ডোমকে বেলুন ভেবে ভুল করেছিলেন। সেই সঙ্গে রাখির ইচ্ছে, পরের জন্মে যেন তিনি অম্বানী বা শিল্পা শেট্টির পরিবারে জন্ম নেন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন