Rakhi Sawant

মায়ের অসুস্থতার সময় পাশে দাঁড়িয়েছেন বলে কাকে ধন্যবাদ জানালেন রাখি

মায়ের অসুস্থতার সময় তাঁর পাশে দাঁড়ানোর জন্য ধন্যবাদ দিলেন ‘অম্বানীজি’কে। মনে করা হচ্ছে, শিল্পপতি মুকেশ অম্বানীর কথাই বলতে চেয়েছেন রাখি।

Advertisement

সংবাদ সংস্থা

মুম্বই শেষ আপডেট: ১৭ জানুয়ারি ২০২৩ ২২:২১
Share:

মায়ের অসুস্থতার সময় পাশে থাকার জন্য ‘অম্বানীজি’কে ধন্যবাদ জানালেন রাখি। ফাইল ছবি।

দিন কয়েক আগেই নিজের বিয়ের কথা প্রকাশ্যে এনেছিলেন রাখি সবন্ত। এ বার মায়ের অসুস্থতার কথাও জানালেন। সেই সময় তাঁর পাশে দাঁড়ানোর জন্য ধন্যবাদ দিলেন ‘অম্বানীজি’কে। মনে করা হচ্ছে, শিল্পপতি মুকেশ অম্বানীর কথাই বলতে চেয়েছেন রাখি।

Advertisement

গোপনে আদিল খানকে বিয়ে করেছেন রাখি। তার পর তিনি সদর্পে সেই কথা ঘোষণাও করেন। যদিও আদিল একটু লজ্জাই পেয়েছেন বিয়ের কথা প্রকাশ্যে আনতে। শেষ পর্যন্ত ১৬ জানুয়ারি রাখির সঙ্গে বিয়ের বিষয়টি নিশ্চিত করেন আদিল। যদিও এখনই বিয়ের উদ‌্‌যাপন করতে পারছেন না রাখি। সে কথাও জানিয়ে দিয়েছেন। কারণ, তাঁর মায়ের অসুস্থতা।

দিন কয়েক আগে সমাজমাধ্যমে একটি ভিডিয়ো পোস্ট করে মায়ের অসুস্থতার কথা প্রথম প্রকাশ করেন রাখি। সেখানে জানিয়েছিলেন, তাঁর মায়ের ব্রেন টিউমার হয়েছে। ক্যানসারেও আক্রান্ত তিনি। ভক্তদের প্রতি তাঁর মায়ের সুস্থতা কামনা করার জন্য অনুরোধ করেছিলেন। রাখির মা জয়া এখন টাটা ক্যানসার হাসপাতালে ভর্তি। সেখানে তাঁর চিকিৎসা চলছে।

Advertisement

তার মধ্যেই অন্য একটি ভিডিয়ো সমাজমাধ্যমে ভাইরাল হয়েছে। সেখানে দেখা যাচ্ছে, হাসপাতালের সামনে সাংবাদিকদের সঙ্গে কথা বলছেন রাখি। জানিয়েছেন, তাঁর মায়ের চিকিৎসায় সাহায্য করছেন অম্বানী। রাখির কথায়, ‘‘আমাদের সাহায্য করার জন্য অম্বানীজিকে ধন্যবাদ জানাচ্ছি। অম্বানীজি আমাদের সাহায্য করছেন।’’ যদিও তিনি মুকেশ অম্বানীর কথা বলছেন কি না, তা স্পষ্ট নয়।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন