Rakhi Sawant

নমাজ পড়তে বসে রাখি বুঝলেন ক্ষমাই পরম ধর্ম, কিন্তু আদিলের কাছে ফিরতে পারবেন কি?

আদিলকে জেলে পাঠিয়ে নতুন জীবন শুরু করেছেন রাখি। দুবাইয়ে গিয়ে নিজের অভিনয় প্রশিক্ষণ কেন্দ্র খুলে এসেছেন। মুম্বইয়ে ফিরে লঞ্চ করেছেন নতুন গানের ভিডিয়ো। এর পর কী চাইছেন?

Advertisement

সংবাদ সংস্থা

নয়াদিল্লি শেষ আপডেট: ১৬ মার্চ ২০২৩ ১৬:০৭
Share:

গত মাসে আদিলের বিরুদ্ধে ধর্ষণের অভিযোগ দায়ের করেছেন ইরান থেকে মাইসুরুতে আসা এক ছাত্রী। ছবি—সংগৃহীত

সম্পর্কে বার বার এসেছে নাটকীয় মোড়। ক’দিন আগেই রাখি সবন্ত গার্হস্থ্য হিংসা ও প্রতারণার অভিযোগ এনেছিলেন স্বামী আদিল দুরানির বিরুদ্ধে। তাঁর করা এফআইআর-এর ভিত্তিতেই গ্রেফতার হয়েছেন আদিল। এতে মন কি সামান্য গলল রাখির? জানালেন, স্বামীকে কখনওই পুরোপুরি ক্ষমা করতে পারবেন না তিনি, তবে চাইছেন যেন, আদিল জামিন পান শীঘ্রই।

Advertisement

আনুষ্ঠানিক বিয়ের কয়েক সপ্তাহ পরেই রাখি গার্হস্থ্য হিংসা ও তাঁর টাকাপয়সা নয়ছয় করার অভিযোগে আদিলকে অভিযুক্ত করেছিলেন। সেই সঙ্গে ছিল তাঁকে প্রতারণা এবং পরকীয়ার অভিযোগও। ফেব্রুয়ারি মাসে পুলিশ গ্রেফতার করে আদিলকে।

সম্প্রতি দুবাই যাওয়ার পথে সংবাদমাধ্যমের সামনে রাখি বলেন, “সকালে আমি নমাজ পড়ছিলাম। মনে হল রমজানের অর্থ হল মানুষকে ক্ষমা করা। আদিলকে আমি মন থেকে ক্ষমা তো করতে পারব না, কিন্তু প্রার্থনা করি, ও যেন আদালত থেকে জামিন পায়।”

Advertisement

রাখি আরও বলেন, “আমি ভাল স্ত্রী হয়েছিলাম, কিন্তু ও আমার জীবনটা নষ্ট করেছে। আমি চাই, ও জামিন পাক। অভিযোগগুলো অত্যন্ত গুরুত্বপূর্ণ। মিডিয়ার মাধ্যমে আমি ওকে বার্তা দিতে চাই, ‘‘আদি, তুমি জামিন পেলে আর কারও জীবন নষ্ট কোরো না। নিজেকে বদলানোর চেষ্টা কোরো। যদি বিয়ে করো, তবে আমার সঙ্গে যেমন দুর্ব্যবহার করেছ, সেটা তার সঙ্গে কোরো না।’”

গত মাসে আদিলের বিরুদ্ধে ধর্ষণের অভিযোগ দায়ের করেছেন ইরান থেকে মাইসুরুতে আসা এক ছাত্রী। ধর্ষণ, প্রতারণা এবং ব্ল্যাকমেলের অভিযোগ আনেন তিনি। রাখিও হঠাৎ আবিষ্কার করেন, আদিল ব্যবসায়ী নন, পেশায় আদতে ছিলেন গাড়িচালক। এতেই ভীষণ রকম ভেঙে পড়েন তিনি। তাঁর দাবি, “কোনও পেশাই ছোট নয়, আমি তো ওকে ভালবাসি! আমায় শুধু সত্যিটা বলতে পারল না?”

আদিলকে জেলে পাঠিয়ে নতুন জীবন শুরু করেছেন রাখি। দুবাইয়ে গিয়ে নিজের অভিনয় প্রশিক্ষণ কেন্দ্র খুলে এসেছেন। মুম্বইয়ে ফিরে লঞ্চ করেছেন নতুন গানের ভিডিয়ো। আবার উরফি জাভেদের সঙ্গে পার্টিও করছেন। এ সবের মাঝে এক বার শুধু বলেছিলেন, “আদিলকে মিস করছি।”

তবে রাখি সাফ জানান, আদিলের কাছে আর ফিরে যেতে চান না। এখন থেকে নিজের মতোই জীবন কাটাতে চান।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন