Entertainment News

ফের রাখি সবন্তের বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা জারি

অভিযোগ, অনুষ্ঠানে রাখি মন্তব্য করেন, বাল্মীকি যেমন দস্যু থেকে রত্নাকর হয়ে উঠেছিলেন। তাঁর বন্ধু মিকা তেমনই অনেক বদলে গিয়েছেন। এ ধরনের মন্তব্য করেই ফেঁসে যান রাখি।

Advertisement

সংবাদ সংস্থা

শেষ আপডেট: ০৯ জুলাই ২০১৭ ১৩:৩৪
Share:

রাখি সবন্ত। ——ফাইল চিত্র।

লুধিয়ানা আদালত থেকে বৃহস্পতিবারই জামিন পেয়েছিলেন রাখি সবন্ত। কিন্তু সেই মুক্তি বেশি সময় টিকল না। জামিন পাওয়ার ২৪ ঘণ্টার মধ্যেই ফের তাঁর বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা জারি করেছে ওই আদালত। ৭ অগস্ট তাঁকে তলব করেছে আদালত।

Advertisement

ঘটনাটা আসলে কী?

বলিউড ‘ড্রামা কুইন’-এর কাণ্ডকারখানা জানতে হলে একটু পিছিয়ে যেতে হবে। গত বছর একটি টিভি শো-তে গিয়ে বাল্মিকী মুনি প্রসঙ্গে আপত্তিকর মন্তব্য করায় শালীনতা পেরনোর অভিযোগ উঠেছিল তাঁর বিরুদ্ধে। অনুষ্ঠানটিতে কথা চলছিল তাঁর বন্ধু, বলিউডের জনপ্রিয় গায়ক মিকা-কে নিয়ে। অভিযোগ, সেই অনুষ্ঠানে রাখি মন্তব্য করেন, বাল্মীকি যেমন দস্যু থেকে রত্নাকর হয়ে উঠেছিলেন। তাঁর বন্ধু মিকা তেমনই অনেক বদলে গিয়েছেন।

Advertisement

এ ধরনের মন্তব্য করেই ফেঁসে যান রাখি। অভিনেত্রীর বিরুদ্ধে আদালতের দ্বারস্থ হয় ‘বাল্মীকি কমিউনিটি’র সদস্যরা। তাঁদের দায়ের করা অভিযোগের ভিত্তিতেই রাখির বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা জারি করা হয়।

কিন্তু আদালতের নির্দেশকে থোরাই কেয়ার করেন রাখি! পুলিশকে রীতিমতো নাকে দড়ি দিয়ে ঘুরিয়েছিলেন রাখি। আদালতে হাজিরা দেওয়া তো দূর, গ্রেফতার করতে গিয়ে রাখির বাড়িই নাকি খুঁজে পায়নি পুলিশ! পরে জানা যায়, পুলিশের খাতায় রাখির দেওয়া ঠিকানাই নাকি ভুল ছিল।

আরও পড়ুন, বোরখার আড়ালে আদালতে গেলেন রাখি সবন্ত, পেলেন জামিন

চলতি বছর ফের রাখির বিরুদ্ধে জামিন অযোগ্য ধারায় গ্রেফতারি পরোয়ানা জারি করে লুধিয়ানা আদালত। শেষ পর্যন্ত গত বৃহস্পতিবার বোরখার আড়ালে মুখ ঢেকে, আদালতে গিয়ে আত্মসমর্পণ করেন রাখি। দু’লক্ষ টাকার ব্যক্তিগত বন্ডে জামিনও পান অভিনেত্রী।

তাহলে ফের পরোয়ানা জারি কেন?

নিউজ এইট্টিনের খবর অনুযায়ী, পরের দিন, অর্থাৎ শুক্রবার (৭ জুলাই) মামলার নির্ধারিত শুনানি ছিল। পুলিশকেও সে বিষয়ে আগাম সতর্ক করেছিল আদালত। সে দিনও আদালতে হাজিরা দেননি রাখি। আর সে কারণেই আদালত তাঁর বিরুদ্ধে নতুন করে গ্রেফতারি পরোয়ানা জারি করে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন