Rakul Preet Singh Jackky Bhagnani

মোদীর কারণে ভেস্তে গিয়েছে রকুল-জ্যাকির বিদেশে বিয়ের পরিকল্পনা, এ বার মধুচন্দ্রিমায় বাধা?

প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর কথামতো বিদেশের মাটিতে নয়, বরং গোয়াতেই বসছে রকুল-জ্যাকির বিয়ের আসর। এ বার বাধা তাঁদের মধুচন্দ্রিমায়।

Advertisement

আনন্দবাজার অনলাইন ডেস্ক

কলকাতা শেষ আপডেট: ১৪ ফেব্রুয়ারি ২০২৪ ১৯:৩৬
Share:

(বাঁ দিকে) নরেন্দ্র মোদী (ডান দিকে) জ্যাকি ভাগনানি ও রকুল প্রীত সিংহ। ছবি: সংগৃহীত।

আগামী ২১ ফেব্রুয়ারি একে অপরের সঙ্গে গাঁটছড়া বাঁধতে চলেছেন রকুল প্রীত সিংহ ও জ্যাকি ভাগনানি। বিয়ের তোড়জোড় এখন তুঙ্গে। এ দেশের তারকাদের মধ্যে ‘ডেস্টিনেশন ওয়েডিং’-এর জনপ্রিয়তা কম নয়। অনুষ্কা শর্মা ও বিরাট কোহলির চার হাত এক হয়েছিল ইটালির ফ্লোরেন্সে। দীপিকা পাড়ুকোন ও রণবীর সিংহ সাত পাক ঘুরেছিলেন ইটালিরই লেক কোমোর ধারে। রাকুলপ্রীত ও জ্যাকিও ব্যতিক্রম নন। পশ্চিম এশিয়ায় গাঁটছড়া বাঁধার পরিকল্পনা করেছিলেন জুটি। তবে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর কথামতো বিদেশের মাটিতে নয়, বরং গোয়াতেই বসছে তাঁদের বিয়ের আসর। এ বার বিয়ের পর মধুচন্দ্রিমাতেও বাধা!

Advertisement

গত বছরের শেষের দিকে নিজের এক ভাষণে মোদী আর্জি রাখেন, যাঁদের জাঁকজমক করে বিয়ে বা যে কোনও সামাজিক অনুষ্ঠান করার সামর্থ্য আছে— তাঁরা যেন দেশের কোথাও সেই অনুষ্ঠানের আয়োজন করেন। তবেই দেশের অর্থনীতি আরও সমৃদ্ধ হবে। মোদীর সেই আহ্বানে সাড়া দিতেই নাকি শেষ মুহূর্তে নিজেদের পরিকল্পনা বদলে ফেলেন রকুলপ্রীত ও জ্যাকি। তবে বিয়ের পরই মধুচন্দ্রিমায় যাওয়া হবে না তাঁদের। বিয়ের পর্ব মিটতেই কাজে ফিরবেন তাঁরা। কারণ মার্চ মাস থেকেই শুরু হবে ‘রামায়ণ’ ছবির শুটিং। রকুল প্রীতকে দেখা যাবে শূর্পনখার চরিত্রে। এ ছাড়াও জ্যাকির ব্যস্ততা থাকবে তাঁর প্রযোজিত ‘বড়ে মিয়াঁ ছোটে মিয়াঁ’ ছবিটি নিয়ে। তাই বিয়ে সেরে খানিক রয়েসয়েই ঘুরতে যাবেন যুগল।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন