Rakul Preet Singh

‘অভিনয়টাও ভুলে গিয়েছেন’! সতীশের মৃত্যুতে এত হাসি কেন, বিতর্কে জড়ালেন রকুল

সতীশ কৌশিকের মৃত্যুতে শোকে মুহ্যমান বলিতারকারা। তবে শোকের লেশমাত্র দেখা গেল না রকুলপ্রীতের কথায়। যদিও শোকবার্তাই জানাতে চেয়েছিলেন। কটাক্ষের তির কী ভাবে সামলালেন নায়িকা?

Advertisement

সংবাদ সংস্থা

মুম্বই শেষ আপডেট: ১১ মার্চ ২০২৩ ১০:৫৯
Share:

তাঁর চোখেমুখে বিষাদের লেশমাত্র নেই, আদৌ শোকবার্তা দিচ্ছেন রকুল? গ্রাফিক্স—সনৎ সিংহ

অভিনেতা সতীশ কৌশিকের আকস্মিক প্রয়াণ স্তব্ধ করে দিয়েছে বলিউডকে। প্রত্যেক তারকার সঙ্গেই একাধিক সুখস্মৃতিতে জড়িয়ে আছেন সতীশ। পেশার সূত্রে ছাড়াও পাশে ছিলেন নানা ভাবে। ৮ মার্চ তাঁর মৃত্যুতে শোকপ্রকাশ করেছেন প্রিয় বন্ধু অনুপম খের থেকে শুরু করে কঙ্গনা রানাউত, সলমন খান, অনিল কপূর, অক্ষয় কুমার, কার্তিক আরিয়ান-সহ অনেকেই। এ বার মুখ খুললেন রকুলপ্রীত সিংহও।

Advertisement

গত বছরই ‘ছত্রিওয়ালি’ ছবিতে সতীশের সঙ্গে কাজ করেছেন রকুল। তিনি বিশ্বাসই করতে পারছেন না, হঠাৎ করে এ ভাবে চলে যেতে পারেন অভিনেতা। যদিও রকুলের প্রতিক্রিয়া দেখে ভেসে এল কটাক্ষ। তাঁর চোখেমুখে বিষাদের লেশমাত্র নেই। আদৌ শোকবার্তা দিচ্ছেন?

স্যালোঁর বাইরে ফুরফুরে মেজাজেই ধরা দেন রকুল। পরনে সাদার উপর কালো স্ট্রাইপ টপ আর শর্টস। কেনাকাটা করতে এসেছিলেন অভিনেত্রী। ভিডিয়োতে তাঁকে সতীশকে নিয়ে কথা বলতে দেখে মন্তব্য ভেসে এল, “এ তো অভিনয়টুকুও করতে জানে না!” আর এক জন বললেন, “হাসতে হাসতে শোকবার্তা দিচ্ছেন? এঁরা কি অন্য গ্রহের জীব?” আবার কেউ বললেন, “আরে মুখে কিছু তো বিষাদের ছাপ দেখা যাবে!”

Advertisement

ভিডিয়োতে দেখা যায়, অল্পস্বল্প কথা বলে প্রায় হাঁটা দিচ্ছিলেন রকুল। তখন আবার তাঁকে জোর করতে সতীশকে নিয়ে আরও একটু বললেন। তখন একটু অনিচ্ছা সত্ত্বেও হালকা স্মিত হাসিমুখে জবাব দিলেন। ভাগ করে নিলেন ছবির সেটের অভিজ্ঞতা। অভিনেত্রীর কথায়, “সতীশ দারুণ মানুষ ছিলেন। সব সময় হাসিঠাট্টায় জমজমাট করে তুলতেন সেটের পরিবেশ। উৎসাহ দিতেন নবীনদের। ওঁর অভাব খুব বেশি করে অনুভূত হবে।” নেটাগরিকরা তাঁর এই ভিডিয়ো দেখেই চটেছেন।

বুধবার দিল্লিতে এক বন্ধুর বাড়িতে ছিলেন সতীশ। রাতে হঠাৎ বুকে অস্বস্তি শুরু হয়। তার পর যন্ত্রণা। সে সময় বন্ধুকে ব্যাপারটা জানাতে সঙ্গে সঙ্গে তাঁকে নিয়ে হাসপাতালে রওনা দেওয়া হয়। যদিও পৌঁছনোর আগেই মৃত্যুর কোলে ঢলে পড়েন ‘মিস্টার ইন্ডিয়া’র অভিনেতা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন