Ram Charan

রাম চরণের মেয়েকে সোনার দোলনা উপহার মুকেশ অম্বানীর! দাম শুনলে বিস্মিত হবেন

রাম চরণ-কন্যার নামকরণ অনুষ্ঠান উপলক্ষে সোনার দোলনা উপহার পাঠালেন দেশের অন্যতম ধনী পরিবার অম্বানীরা। বিস্মিত হওয়ার মতো দাম সেই দোলনার।

Advertisement

আনন্দবাজার অনলাইন ডেস্ক

কলকাতা শেষ আপডেট: ৩০ জুন ২০২৩ ১৭:০৩
Share:

(বাঁ দিকে) রাম চরণ। মুকেশ অম্বানী (ডান দিকে)। ছবি: সংগৃহীত।

বিয়ের দশ বছরের মাথায় কন্যাসন্তানের জন্ম। ২০ জুন বাবা-মা হয়েছেন দক্ষিণী তারকা রাম চরণ ও স্ত্রী উপসনা। দাদু চিরঞ্জীবী নাম দিয়েছেন ‘মেগা প্রিন্সেস’। প্রায় ১০ দিন পার করে মেয়ের নামকরণ অনুষ্ঠানের আয়োজন করা হয়েছে। গোটা অনুষ্ঠানটি হচ্ছে রাম চরণের শ্বশুরবাড়িতেই। দক্ষিণের মেগা তারকা তিনি। তাঁর মেয়ের জন্মের খবর পেয়ে শুভেচ্ছাবার্তা পাঠিয়েছেন দেশের নামজাদা তারকারা। হাসপাতালে ‘মেগা প্রিন্সেস’কে দেখতে ছুটে গিয়েছেন অল্লু অর্জুন। এ বার তারকা-কন্যার নামকরণ অনুষ্ঠান উপলক্ষে উপহার পাঠালেন দেশের অন্যতম ধনী পরিবার অম্বানী। মুকেশ অম্বানী ও নীতা অম্বানীর তরফে পাঠাানো হল সোনার দোলনা। এই দোলনার দাম শুনলে বিস্মিত হতে পারেন অনেকেই!

Advertisement

মেয়েকে নিয়ে বাড়ি ফেরার সময় সাংবাদিকদের মুখোমুখি হন রাম চরণ। অভিনেতা বলেন, ‘‘আমার সমস্ত অনুরাগীদের ধন্যবাদ। গোটা ভারত থেকে যে সব শুভানুধ্যায়ীরা আমাকে শুভেচ্ছা পাঠিয়েছেন, তাঁদের সকলকে ধন্যবাদ।’’ বাবা হওয়ার পর বিশেষ উপহার পান তাঁর প্রিয় ‘আরআরআর’-এর টিমের এক সদস্যের কাছ থেকেই। রাম চরণের কন্যাসন্তানের জন্ম উপলক্ষে একটি বিশেষ সুর বেঁধেছেন ‘নাটু নাটু’ খ্যাত গায়ক কালা ভৈরব। সমাজমাধ্যমের পাতায় কালা ভৈরবের বাঁধা সেই সুর সবার সঙ্গে ভাগ করে নিলেন রাম চরণ। বাবা হওয়ার পরে ‘আরআরআর’ তারকাকে প্রায় এক মিনিট দৈর্ঘ্যের এই সুর উপহার দিয়েছেন ‘নাটু নাটু’ গানের গায়ক। এ বার রাজকীয় উপহার এল ভারতের অন্যতম ধনী পরিবারের তরফে। সোনা দিয়ে তৈরি ওই দোলনার দাম প্রায় কোটি টাকা। যদিও এই প্রসঙ্গে রাম চরণ কোনও মন্তব্য করেননি এখনও।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন