Ranveer Singh

Ram Gopal- Ranveer:নারীরা যদি শরীর দেখাতে পারেন, পুরুষরা কেন পারবেন না? রণবীরকে সমর্থন রামগোপালের

রণবীর বেশ করেছেন! নারীরা যদি দৈহিক সৌন্দর্য জাহির করতে পারেন, পুরুষরাও পারবেন, দাবি রামগোপালের।

Advertisement

সংবাদ সংস্থা

মুম্বই শেষ আপডেট: ২৬ জুলাই ২০২২ ১১:০৮
Share:

আগুনে ঘি ঢাললেন রামগোপাল!

মহিলারা যখন খুশি আবেদনময়ী হয়ে উঠতে পারেন, খোলামেলা পোশাক পরতে পারেন। তবে পুরুষদের বেলায় কী দোষ? রণবীর সিংহের অনাবৃত ফটোশ্যুট নিয়ে যে আগুন জ্বলছে, তাতে এ বার ঘি ঢাললেন রামগোপাল।

Advertisement

যত দিন যাচ্ছে, রণবীর সিংহের অনাবৃত ছবির সিরিজ নিয়ে বিতর্ক আরও বাড়ছে। এক দল প্রশংসায় পঞ্চমুখ, আর এক দল বিচার চাইছেন। সোমবারই এক স্বেচ্ছাসেবী সংস্থার পক্ষ থেকে রণবীরের বিরুদ্ধে মুম্বই থানায় অভিযোগ দায়ের করেছেন এক মহিলা আইনজীবী। অভিনেতা মহিলাদের অনুভূতিতে আঘাত হানছেন, এমনটাই অভিযোগ।

এই পরিস্থিতিতে মুখ খুললেন পরিচালক রামগোপালও। তাঁর দাবি, রণবীর যা করেছেন, সেটাই লিঙ্গসমতা জাহির করার উপায়। মহিলারা যদি শরীর নিয়ে গর্ব করতে পারেন, পুরুষরা তবে কী দোষ করলেন?

Advertisement

তাঁর কথায়, ‘‘নারীরা যদি তাঁদের শরীর দেখান, তবে পুরুষরা কেন পারবেন না? আমি মনে করি পুরুষ আর নারীকে সমান ভাবে দেখা উচিত। না হলে আর লিঙ্গসমতা নিয়ে কথা বলা কেন?’’

যদিও রণবীরের এ সবে থোড়াই কেয়ার। তিনি সাফ জানান, অনাবৃত হতে তাঁর কোনও আপত্তি নেই। হাজার হাজার মানুষের সামনে তিনি নিজের নিরাবরণ দেহ প্রদর্শন করতে পারেন। মানুষের এতে সমস্যা না থাকলেই হল। অন্য দিকে, স্ত্রী দীপিকা পাড়ুকোনও রণবীরের ছবির প্রশংসা করেছেন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন