Silajit Majumder

Rana Sarkar: হাতা-খুন্তি হাতে 'ভজহরি' মদন মিত্র, সহকারী রানা সরকার

এ বার রানা ওয়েব প্ল্যাটফর্মে আনতে চলেছেন রান্নবান্নার অনুষ্ঠান, ‘ভজহরি রান্না’

Advertisement

নিজস্ব সংবাদদাতা

কলকাতা শেষ আপডেট: ২০ নভেম্বর ২০২১ ১৪:০০
Share:

মদন মিত্র এবং রানা সরকার।

বলেছিলেন, ইন্ডাস্ট্রিতে বড় করে ফিরবেন। সেই মতোই আসছেন তিনি।সৃজিত মুখোপাধ্যায়ের ‘লহ গৌরাঙ্গের নাম’, শ্রীজাত-র প্রথম ছবি ‘মানবজমিন’, রাহুল মুখোপাধ্যায়ের ‘চংচং’, রাজদীপ ঘোষের ‘বনবিবি’-র প্রযোজক রানা সরকার। এ বার তিনি ওয়েব প্ল্যাটফর্মে আনতে চলেছেন রান্নবান্নার অনুষ্ঠান, ‘ভজহরি রান্না’। যেখানে দেখা যাবে কামারহাটির বিধায়ক মদন মিত্রকে। থাকবেন মোহর ধারাবাহিকের ‘শঙ্খ’ প্রতীক সেন, গায়ক শিলাজিৎ সহ অনেক তারকা। এই শো-এর সঙ্গে সম্ভবত যুক্ত থাকবে টিভিওয়ালা এবং দাগ ক্রিয়েটিভ মিডিয়া।

Advertisement

সম্প্রতি, ‘বনবিবি’-র শ্যুটে দলের সবাই সুন্দরবনে। সম্ভবত সেখান থেকেই নতুন শো-এর নেপথ্য ছবি শুক্রবার প্রকাশ্যে এনেছেন রানা। খবর, চিরাচরিত প্রথা মেনে স্টুডিয়োর বন্ধ ঘরে এই শো-এর শ্যুট হবে না। প্রযোজকের ভাবনা, খোলা আকাশের নীচে বাংলার বিশেষ বিশেষ জায়গায় পৌঁছে যাবে রান্নার দল। আমন্ত্রিত হবেন রাজনীতি থেকে অভিনয় হয়ে খেলার দুনিয়ার তারকারা। থাকবেন নির্দিষ্ট রাঁধুনি। তিনিই অনুষ্ঠানের সঞ্চালক। পাশাপাশি, অতিথিদের পছন্দের পদ নিজে হাতে রান্না করে খাওয়াবেন।

প্রতি পর্বে এ ভাবেই থাকবে নানা চমক। থাকবে সেই অঞ্চলের বিশেষ রান্নাও। খাওয়া দাওয়া ছাড়াও অতিথিরা নানা ধরনের খেলাধুলো-য় (গেম) মাতবেন। রান্নার বিভিন্ন বিষয় নিয়ে আলোচনা হবে। হাসি-মজা, গান-গল্পে ভরে উঠবে অনুষ্ঠান।

Advertisement

অতিথিদের পছন্দের পদ ঘিরে কি কোনও বিশেষ ঘটনা জড়িত? তা হলে সেই গল্পও শোনা যাবে রান্নাবান্নার ফাঁকে। এবং রান্না শুধুই বাঙালি বা বাংলার পদেই সীমাবদ্ধ থাকবে না। বাঙালি রান্না ছাপিয়ে দেশ বিদেশের রান্নার কথাও বলবে এই অনুষ্ঠান।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন