Entertainment News

আলিয়াকে একটি বিশেষ অধিকার দিলেন রণবীর! কী জানেন?

এ খবর প্রকাশ্যে আসার পরই ফের রণবীর-আলিয়ার সম্পর্কের গুঞ্জন শুরু হয়েছে। অনেকে বলছেন, সত্যিই হয়তো প্রেমের সম্পর্কে রয়েছেন এই জুটি।

Advertisement

নিজস্ব প্রতিবেদন

শেষ আপডেট: ১৭ ডিসেম্বর ২০১৮ ১৬:৩১
Share:

রণবীর এবং আলিয়া।

আলিয়া ভট্ট এবং রণবীর কপূর। গত কয়েক মাস ধরেই এই দুই তারকার ব্যক্তিগত রসায়ন নিয়ে বলি মহলে জল্পনা তুঙ্গে। না! সম্পর্কের বিষয়ে এখনও পর্যন্ত কেউই প্রকাশ্যে মুখ খোলেননি। তবে বারবার এমন কিছু ইঙ্গিত দিয়েছেন যাতে মনে হয় প্রেমে পড়েছেন। এ বারও এমনই এক ইঙ্গিত দিলেন রণবীর।

Advertisement

ডিনার ডেট, পার্টিতে একসঙ্গে যাওয়া, এ সব তো ছিলই। এ বার আলিয়া ঢুকে পড়লেন কপূর পরিবারের অন্দরেও। সৌজন্যে রণবীর স্বয়ং।

কিছুদিন আগে রণবীরের ঠাকুমা কৃষ্ণা রাজ কপূরের প্রয়াণের সময় কপূর পরিবারের সদস্যদের সঙ্গে দেখা গিয়েছিল আলিয়াকে। সে সময় রণবীর বাবা-মাকে নিয়ে দেশের বাইরে ছিলেন। ঠাকুমার শেষকৃত্য ভিডিয়ো-কলে রণবীরকে নাকি দেখিয়েওছিলেন আলিয়া। তবে এ বার কপূর পরিবারের প্রায় অন্দরমহলে তাঁর জায়গা হল বলে মনে করছেন অনেকে। কারণ?

Advertisement

আরও পড়ুন, কালিকাপ্রসাদ ফিরছেন ‘রসগোল্লা’র হাত ধরে

মুম্বই মিররের খবর অনুযায়ী, কপূর পরিবারের একটি নিজস্ব হোয়াটস্অ্যাপ গ্রুপ রয়েছে। ঋষি কপূর, নীতু কপূর, ঋদ্ধিমা কপূর, রিমা জৈন নাকি সেই গ্রুপে সারাক্ষণ অ্যাকটিভ থাকেন। সম্প্রতি সেই গ্রুপে নাকি আলিয়াকে অ্যাড করে নিয়েছেন রণবীর।

আর এ খবর প্রকাশ্যে আসার পরই ফের রণবীর-আলিয়ার সম্পর্কের গুঞ্জন শুরু হয়েছে। অনেকে বলছেন, সত্যিই হয়তো প্রেমের সম্পর্কে রয়েছেন এই জুটি। সম্পর্ক গভীর না হলে কি আর কপূর পরিবারের হোয়াটস্অ্যাপ গ্রুপে জায়গা পেতেন আলিয়া? প্রশ্ন উঠছে বলি মহলের অন্দরেই।

(রণবীর, দীপিকা, প্রিয়ঙ্কা, অনুষ্কা, ক্যাটরিনা -বলি তারকাদের হাঁড়ির খবর আমাদের বিনোদন বিভাগে।)

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন