Bollywood

অমিতাভের জন্মদিনে কর্ণের ‘ব্রহ্মাস্ত্র’

কানাঘুষোয় শোনা যাচ্ছিল কর্ণের পরের অ্যাডভেঞ্চার ছবি হতে পারে ‘ড্রাগন’। যেখানে একই সঙ্গে কাজ করতে দেখা যাবে অমিতাভ বচ্চন এবং রণবীর কপূরকে। কর্ণ জানালেন, নতুন ছবির নাম হবে ‘ব্রহ্মাস্ত্র’।

Advertisement

সংবাদ সংস্থা

শেষ আপডেট: ১১ অক্টোবর ২০১৭ ২১:৫৩
Share:

অমিতাভ বচ্চনের জন্মদিনেই ‘ব্রহ্মাস্ত্র’ ছুড়লেন কর্ণ জোহর। তবে ঠিক ছুড়লেন বলা যায় না, বরং বলা ভাল ঝুলি থেকে তাঁর পরের তুরুপের তাস বার করলেন। কানাঘুষোয় শোনা যাচ্ছিল কর্ণের পরের অ্যাডভেঞ্চার ছবি হতে পারে ‘ড্রাগন’। যেখানে একই সঙ্গে কাজ করতে দেখা যাবে অমিতাভ বচ্চন এবং রণবীর কপূরকে। কর্ণ জানালেন, নতুন ছবির নাম হবে ‘ব্রহ্মাস্ত্র’। বিগ বি-র জন্মদিনেই ছবির প্রচারের কথা ঘোষণা করলেন তিনি।

Advertisement

আরও পড়ুন:

হানিমুনে কোথায় গিয়েছিলেন এই বলিউড সেলেবরা?

Advertisement

সানি লিওনের জীবনে নতুন কেউ?

অয়ন মুখোপাধ্যায় পরিচালিত ‘ব্রহ্মাস্ত্র’ ছবিতে একই সঙ্গে স্ক্রিন শেয়ার করবেন এই দুই তারকা। সঙ্গে থাকবেন আলিয়া ভট্টও। চলতি বছরেই শুরু হবে শুটিং। পুরাণের প্রেক্ষাপটে এক সুপারহিরোর গল্প বলবে ‘ব্রহ্মাস্ত্র’। ছবির চরিত্রের জন্য রীতিমতো কসরৎ শুরু করেছেন রণবীর। ছবির পরিচালক অয়ন জানিয়েছেন, এই ছবিটিতে অনেক অ্যাকশন দৃশ্য রয়েছে। তাই ঘোড়ায় চড়া শিখছেন রণবীর। শিখছেন জিমন্যাস্টিকও। সব মিলিয়ে অমিতাভ ও রণবীর— কে কাকে ছাপিয়ে যায় সে দিকেই নজর থাকবে সিনেপ্রেমীদের।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন